Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.0/5 (2 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-১৭-২০১৬

‘তুখোড়ে’ কলকাতার রাতাশ্রী

‘তুখোড়ে’ কলকাতার রাতাশ্রী

ঢাকা, ১৭ মে- কলকাতার জনপ্রিয় মডেল রাতাশ্রী দত্তের বড় পর্দায় অভিষেক ঘটলো ঢাকার চলচ্চিত্র তুখোড়ের মাধ্যমে। তরুণ নির্মাতা মিজানুর রহমান লাবুর পরিচালনায় চলচ্চিত্রটিতে রাতাশ্রীর বিপরীতে অভিনয় করেছেন নবাগত শিবলী নওমান।

গতকাল ১৬ মে সোমবার রাজধানীর ঢাকা ক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে চলচ্চিত্রটির কলাকুশলীদের পরিচয় করিয়ে দেয়া হয়।

সংবাদ সম্মেলনে জানানো হয়, প্রযোজনা প্রতিষ্ঠান পজেটিভ সিস্টেমস অ্যান্ড সাপোর্টসের ব্যানারে এই চলচ্চিত্রটি শুটিং ও পোস্ট প্রডাকশনের কাজ শেষ হয়েছে। শিগগিরই এটি সেন্সরে জমা দেয়া হবে।

চলচ্চিত্রটির পরিচালক মিজানুর রহমান লাবু বলেন,‘ এটি আমার প্রথম  চলচ্চিত্র। এর আগে আমি ছোট পর্দায় প্রায় দেড় শতাধিক নাটক নির্মাণ করেছে। চলচ্চিত্রটি নির্মাণের জন্য আমাদের টিম প্রায় তিন বছর গবেষণা করেছে। এটি চিত্রায়ন করা হয়েছে অস্ট্রেলিয়া, থাইল্যান্ড এবং দেশের বিভিন্ন মনোরম লোকেশনে।

চলচ্চিত্রটির কাহিনিকার মাহমুদুল হক রাজীব বলেন, ‘শিবলী নওমানকে তুখোড়ের ভূমিকায় দেখা যাবে। ‘মূলত ক্লাব ডি’ নামের একটি মিশনকে ঘিরেই এর গল্প। অ্যাকশন থ্রিলার ধর্মী এই চলচ্চিত্রটিতে অপরাধ ও মনস্তত্বকে ঘিরে তুখোড়ের সংগ্রাম ও গল্পের পরিনতি। এতে প্রেম-রোমাঞ্চ যেমন আছে তেমনি আছে মনোমুগ্ধকর গানও।

শিবলী নওমান বলেন, ‘আমি ছোট বেলা থেকেই ফিল্মি। এই চলচ্চিত্রতে কাজ করার আগে অভিনয় শিখতে প্রশিক্ষণ নিয়েছি। পাশাপাশি শিখেছি নাচও ফাইট। আশা করি তরুণদের চলচ্চিত্রটি ভালো লাগবে।’

রাতাশ্রী দত্ত বলেন, ‘আমি মডেলিংয়ের সঙ্গে যুক্ত অনেক দিন ধরে। চলচ্চিত্রে আমার এই প্রথম অভিষেক। আমার মাতৃভাষা যেহেতু বাংলা তাই এতে অভিনয় করতে আমার কোনো অসুবিধা হয়নি। আশা করছি দর্শকদের বিনোদন দেবে চলচ্চিত্রটি।

প্রযোজনা প্রতিষ্ঠান পজেটিভ সিস্টেমস অ্যান্ড সাপোর্টসের কর্ণধার এহতেশামুল হক সানজিব জানান, অ্যাকশন থ্রিলার ধর্মী এই তুখোড় চলচ্চিত্রে যেমন অ্যাকশন দৃশ্য আছে তেমনি আছে নাচ-গান। এতে আইটেম গানও যোগ করা হয়েছে।

তুখোড় চলচ্চিত্রটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আলিরাজ, বাপ্পারাজ, শিমুল খান, রহমতউল্লাহ, মাহমুদুল ইসলাম মিঠু, সামিহা খান, সাদিয়া সোমা, টুটুল চৌধুরী, রাশেদ মামুন অপু, শিখা খান, শায়েরী। এতে আইটেম গানে দেখা যাবে মিতুকে।

চলচ্চিত্রটিতে প্লেব্যাক করেছেন, বেলাল খান, ঐশী, জোজো, তানভীর আলম সজীব, সামেরি জুবেরী হিমিকা।

ঢালিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে