Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 4.0/5 (6 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৫-১৬-২০১৬

আসলামের ছবি প্রচারে ‘র’য়ের হাত দেখছেন হান্নান শাহ

আসলামের ছবি প্রচারে ‘র’য়ের হাত দেখছেন হান্নান শাহ

ঢাকা, ১৬ মে- দলের যুগ্ম মহাসচিব আসলাম চৌধুরীর সঙ্গে একজন ইসরায়েলি নাগরিকের যে ছবি প্রচার হয়েছে, এর পেছনে ভারতীয় গোয়েন্দা সংস্থার হাত রয়েছে বলে দাবি করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আ স ম হান্নান শাহ। তিনি মনে করেন বিএনপিকে অপবাদ দেওয়ার জন্য এটি করা হয়েছে।

রবিবার দুপুরে রাজধানীর ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশন মিলনায়তনে ফারাক্কা লংমার্চ স্মরণে জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) আয়োজিত এক সভায় তিনি এসব কথা বলেন।

ছবিটি ভারতীয় গোয়েন্দা সংস্থা ‘র’য়ের কাছ থেকে এসেছিল এমন দাবি করে হান্নান শাহ বলেন, ছবিটি প্রচারের পেছনে ভারতীয় গোয়েন্দা সংস্থা  ‘র’ এর  হাত আছে। বিএনপিকে ম্যালাইন করার জন্য, বিএনপিকে অপবাদ দেওয়ার জন্য এটি করা হয়েছে।

অবসরপ্রাপ্ত এই ব্রিগেডিয়ার জেনারেল বলেন, ছবির বিষয়টি আমরা অস্বীকার করছি না। তবে ওই ইসরায়েলি নাগরিকের অনুরোধে আসলাম চৌধুরী ছবি তুলেছেন। এ ঘটনার জন্য তিনি আসলামের বোকামিকেও দায়ী করেন।

প্রধানমন্ত্রীপুত্র সজীব ওয়াজেদ জয়ের বিদেশি স্ত্রীর প্রসঙ্গ টেনে হান্নান শাহ বলেন, “আসলাম চৌধুরী ইসরায়েলের একজন গুপ্তচরের সঙ্গে দেখা করেছেন বলে অভিযোগ উঠেছে। আর মাননীয় প্রধানমন্ত্রী আপনি নিজেই ঘোষণা দিয়েছেন যে আপনার পুত্রবধূ একজন ইহুদি-খ্রিস্টান। তাহলে আপনার পুত্রবধূ কোথাকার? তাহলে কী ভবিষ্যতে বাংলাদেশে পুত্রবধূকে এনে জিজ্ঞাসাবাদ করতে হবে। কিন্তু আমরা তা চাই না। তাই দেখিয়ে দিলাম, কাঁচের ঘরে থেকে বাইরে ঢিল মারবেন না। নিজের ঘরে খ্রিস্টান-ইহুদি রেখে আপনি আমাদেরকে দিচ্ছেন অপবাদ। কিছুটা হলেও স্মরণ করুন।”

ফারাক্কা বাঁধের কথা বলতে গিয়ে তিনি বলেন, ফারাক্কা বাঁধের কারণে বাংলাদেশের অনেক নদীর পানি শুকিয়ে গেছে। দেশের কিছু ‘দালালের’ কারণে বাংলাদেশ অধিকার বঞ্চিত হচ্ছে। এ সরকার মানুষের অধিকার রক্ষায় কাজ করবে না।

জাগপার সভাপতি শফিউল আলম প্রধানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- বাংলাদেশ ন্যাপের চেয়ারম্যান জেবেল রহমান, এনডিপির চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজা প্রমুখ।

এফ/০৮:৫২/১৬মে

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে