Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.0/5 (3 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-১৫-২০১৬

খালেদার ঘৃণ্য মানসিকতা এখনও পরিবর্তন হয়নি: হানিফ

খালেদার ঘৃণ্য মানসিকতা এখনও পরিবর্তন হয়নি: হানিফ

ঢাকা, ১৫ মে- আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেছেন, শেখ হাসিনাকে হত্যা ও বর্তমান সরকারকে উৎখাত করতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ইসরাইলি গোয়েন্দা সংস্থার শরণাপন্ন হয়েছেন।

রাজধানীর মহানগর নাট্যমঞ্চের কাজী বশিরউদ্দিন মিলনায়তনে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের এক বিশেষ বর্ধিত সভায় বিশেষ অতিথির বক্তৃতায় শনিবার সকালে তিনি এমন দাবি করেন।

মাহবুব-উল আলম হানিফ বলেন, অনেকেই ভেবেছিল বেগম খালেদা জিয়া হয়ত তার এই ঘৃণ্য মানসিকতা থেকে বেরিয়ে এসেছেন। কিন্তু না, কয়লা ধুইলে যেমন ময়লা যায় না তেমনি মানুষ মরলে স্বভাব বদলায় না। বেগম খালেদা জিয়ার সেই ঘৃণ্য মানসিকতার এখনও পরিবর্তন হয়নি। জননেত্রী শেখ হাসিনাকে হত্যা এবং এই সরকারকে উৎখাতে সকল ষড়যন্ত্রে ব্যর্থ হয়ে এখন ইসরাইলি গোয়েন্দা সংস্থার শরণাপন্ন হয়েছেন।

তিনি বলেন, আপনারা লক্ষ্য করেছেন বিএনপির এক শীর্ষ পর্যায়ের নেতা ইসরাইলি গোয়েন্দা সংস্থার একজন কর্মকর্তা মেন্দি এন সাফাদি তার সঙ্গে বৈঠক করেছেন। মির্জা ফখরুল সাহেব গতকালকে বলেছেন, ইসরাইলের সঙ্গে আমাদের কোনো বৈঠক হয়নি। এটা হয়ত আসলাম সাহেবের ব্যক্তিগত বৈঠক হতে পারে।

বিএনপি মহাসচিবের উদ্দেশ্যে আওয়ামী লীগের এই নেতা বলেন, ধরা খেয়ে এখন সাফাই গাওয়ার কোনো সুযোগ নেই মির্জা ফখরুল সাহেব। ইসরাইলের সঙ্গে বাংলাদেশের কোনো কূটনৈতিক সম্পর্ক নেই। ইসরাইলের সঙ্গে বাংলাদেশের কোনো ব্যবসায়িক সম্পর্ক নেই। সেই জায়গায় আপনার দলের এক শীর্ষ নেতা কি কারণে একাধিকবার তার সঙ্গে বৈঠক করলেন? বাংলাদেশের মানুষ ঘাস খায় না। বাংলাদেশের মানুষ জানে আপনারা আবার গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন। আপনারা গুপ্ত হত্যা চালিয়ে, ধ্বংসযজ্ঞ চালিয়ে জননেত্রী শেখ হাসিনার সরকারকে উৎখাত করতে না পেরে ইসরাইলি গোয়েন্দা সংস্থাসহ পশ্চিমা গোয়েন্দা সংস্থার সঙ্গে সরকারের বিরুদ্ধে অশুভ তৎপরতায় লিপ্ত হয়েছেন।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, সারা জাতিকে জানিয়ে দিন বিএনপি-জামায়াত এই সরকারকে উৎখাত করার জন্য নীলনকশায় লিপ্ত হয়েছে। জাতিকে ঐক্যবদ্ধ করুন। এই অশুভ শক্তিকে মাথাচাড়া দিতে দেওয়ার আর কোনো সুযোগ নেই। আসুন আমরা ঐক্যবদ্ধ হই। এই অশুভ শক্তি যে কোনো অজুহাতে রাজপথে নামলে তাদেরকে শক্তভাবে প্রতিহত করতে হবে। এই অশুভ শক্তির এই বাংলাদেশে রাজনীতি করার কোনো অধিকার থাকতে পারে না। তাদের এই অশুভ তৎপরতা এখানে বরদাস্ত করা হবে না।

পাকিস্তানকে ধৃষ্টতা না দেখানোর আহ্বান জানিয়ে হানিফ বলেন, বাংলাদেশ স্বাধীন-সার্বভৌম দেশ। বিদেশ থেকে এখানে নাক গলানোর সুযোগ নেই। আমরা আশা করি ভবিষ্যতে আপনারা আর এ ধরনের ধৃষ্টতা দেখাবেন না। আপনাদের এই জঙ্গি মনোভাব বাংলাদেশের মানুষ বরদাস্ত করবে না। কূটনৈতিক রীতি অনুযায়ী আপনাদের সঙ্গে ভবিষ্যতে সম্পর্ক থাকবে কি না সেটা বাংলাদেশের মানুষ ভেবে দেখবে। যদি পাকিস্তান বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়ে নাক গলায় তাহলে আমাদেরকে নতুন করে ভাবতে হবে।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি একেএম রহমতুল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত বিশেষ বর্ধিত সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম, কৃষি বিষয়ক সম্পাদক ড. আব্দুর রাজ্জাক, তথ্য ও গবেষণা সম্পাদক এ্যাডভোকেট আফজাল হোসেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র মোহাম্মদ সাঈদ খোকন, খাদ্যমন্ত্রী এ্যাডভোকেট কামরুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবুল হাসনাত, সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক সাদেক খান প্রমুখ।

এফ/০৮:৪০/১৫মে

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে