Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 2.0/5 (1 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-১৫-২০১৬

ডিএল মেথডে ধোনিদের বিপক্ষে সাকিবদের জয়

ডিএল মেথডে ধোনিদের বিপক্ষে সাকিবদের জয়

কলকাতা, ১৫ মে- বৃষ্টিবিঘ্নিত ম্যাচে দারুণ জয় তুলে নিয়েছে সাকিব আল হাসানের কলকাতা নাইট রাইডার্স। মহেন্দ্র সিং ধোনির পুনে সুপারজায়ান্টসকে ডাকওয়ার্থ লুইস মেথডে (ডিএল মেথড) ২৪ বল হাতে রেখে ৮ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে কলকাতা।

আইপিএলের ৪৫তম ম্যাচে কলকাতার মাঠ ইডেন গার্ডেনসে আতিথ্য নেয় পুনে। আগে ব্যাট করে ব্যাটসম্যানদের ব্যর্থতায় ১৭.৪ ওভারে ৬ উইকেট হারিয়ে পুনের স্কোরবোর্ডে আসে মাত্র ১০৩ রান। এরপরই বৃষ্টি নামলে ইনিংস শেষ হয়নি পুনের। ডাকওয়ার্থ লুইস মেথডে কলকাতার সামনে টার্গেট দাঁড়ায় ৯ ওভারে ৬৬ রান। জবাবে, ৫ ওভারেই লক্ষ্যে পৌঁছে যায় সাকিবরা।

পুনের হয়ে ইনিংস সর্বোচ্চ ৩৩ রান করেন জর্জ বেইলি। ওপেনার রাহানে ২ ও উসমান খাজা ২১ রান করেন। তিওয়ারির ব্যাট থেকে আসে ১৩ রান। ইরফান পাঠান ফেরেন ৭ রান করে। ২২ বলে মাত্র ৮ রান করে অপরাজিত থাকেন ধোনি। আর থিসারা পেরেরার ব্যাট থেকে আসে ১৩ রান।

কলকাতার হয়ে সাকিব ৩ ওভারে ২১ রান খরচ করে নেন একটি উইকেট। দুটি উইকেট পান পিযুষ চাওলা। আর একটি করে উইকেট দখল করেন আন্দ্রে রাসেল, আঙ্কিত রাজপুত।

৯ ওভারে ৬৬ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে দলীয় ৮ রানের মাথায় কলকাতার দুই ওপেনার রবিন উথাপ্পা (৪) ও গৌতম গম্ভীর (০) সাজঘরে ফেরেন। সেখান থেকে আর কোনো উইকেট না হারিয়ে ৫ ওভার শেষে জয় তুলে নেয় মনিশ পান্ডে ও ইউসুফ পাঠান। পান্ডে ১০ বলে ১৫ এবং পাঠান ১৮ বলে ৩৭ রান করে অপরাজিত থাকেন। পুনের স্পিনার রবীচন্দ্রন অশ্বিন ২ ওভারে ৩০ রান দিয়ে দুটি উইকেট নেন।

এফ/০৭:৫২/১৫মে

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে