Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 4.5/5 (2 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-১৫-২০১৬

টিভির নারী রিপোর্টারকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস, গ্রেপ্তার ১

টিভির নারী রিপোর্টারকে নিয়ে ফেসবুকে স্ট্যাটাস, গ্রেপ্তার ১

ঢাকা, ১৫ মে- ফেসবুকে এক টিভি নারী রিপোর্টারকে নিয়ে স্ট্যাটাস এবং বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে   ব্যঙ্গাত্ম্ক ছবি প্রকাশের অভিযোগে রাজধানীর মিরপুরের শাহআলী এলাকা থেকে একজনকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের সাইবার ক্রাইম টিম। মো. মনির আসলাম নামের ওই ব্যক্তি উগ্র ধর্মীয় মতাদর্শ প্রচার করছিলেন  বলেও জানায় পুলিশ।শুক্রবার সন্ধ্যায় তাকে গ্রেপ্তার করা হলেও ডিএমপি শনিবার সন্ধ্যায় বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছে।

ডিএমপি জানায়,  শুক্রবার রাত পৌনে আটটার দিকে মিরপুরের শাহআলী থানার মিরপুর-১ মাজার গেট এলাকায় অভিযান চালিয়ে উগ্র ধর্মীয় মতাদর্শের সদস্য মনির আসলামকে গ্রেপ্তার করা হয়। সোসাল মিডিয়া মানিটরিং, কাউন্টার টেরোরিজমের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার নাজমুল ইসলামের নেতৃত্বে অভিযানটি পরিচালিত হয়।

ডিএমপি জানায়, ওই জঙ্গি সদস্য বেসরকারি টিভি চ্যানেল ৭১ টিভির অপরাধ বিটের একজন নারী স্টাফ রিপোর্টারকে নিয়ে ফেসবুকে তার নাম, মোবাইল ফোন নম্বর ও কর্মস্থলের উদ্ধৃতি ও ছবি দিয়ে আপত্তিকর লেখা পোস্ট করেন। গ্রেপ্তারের পরে মনিরুল আসলামের ফেসবুক অ্যাকাউন্ট তল্লাশি করে দেখা যায়  তিনি দীর্ঘদিন থেকে WPC অর্থাৎWorld Change Program by Truth and Devine Law এর প্রতিষ্ঠাতা হিসেবে নিজেকে দাবি করে আসছেন।

ডিএমপি আরও দাবি করে, মনির ইসলাম ধর্মের নামে চরম ধর্মীয় উগ্রপন্থী মন্তব্য প্রচার এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর  রহমানসহ অনেক জাতীয় নেতা-নেত্রীর ব্যাঙ্গাত্মক ছবির ক্যাপশনে কুরুচিপূর্ন বক্তব্য লিখে ইন্টারনেট দ্বারা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার করে আসছিল। তার নামে রমনা থানায় তথ্য ও যোগযোগ প্রযুক্তি আইন এবং সন্ত্রাসবিরোধী আইনে মামলা করা হয়েছে।

এফ/০৭:৪৫/১৫মে

বিজ্ঞান ও প্রযুক্তি

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে