Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-১৪-২০১৬

ভিলিয়ার্স-কোহলি ঝড়ে বিধ্বস্ত গুজরাট

ভিলিয়ার্স-কোহলি ঝড়ে বিধ্বস্ত গুজরাট
ব্যাট হাতে ঝড় তুলছেন ভিলিয়ার্স

স্বীকৃত টি২০ ক্রিকেটে ভিলিয়ার্স-কোহলির রেকর্ড জুটি। বোলারদের তক্তা বানিয়ে দুজনে মিলে করলেন ২২৯ রান। দুজনেই করলেন সেঞ্চুরি। এই দুই ব্যাটসম্যানের ঝড়ো ইনিংসে বেঙ্গালুরু করল ৩ উইকেটে ২৪৮ রান। জবাবে ১৮.৪ ওভারে ১০৪ রান তুলতেই দম শেষ গুজরাট লায়ন্সের। আইপিএলে শনিবারের ম্যাচে গুজরটাকে বিধ্বস্ত করে বেঙ্গালুরু জয় ছিনিয়ে নিয়েছে ১৪৪ রানের বিশাল ব্যবধানে।

২৪৯ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে শুরু থেকেই দিশেহারা ছিল গুজরাট লায়ন্স। নিয়মিত বিরতিতে পড়েছে উইকেট। লক্ষ্যটাও বেড়ে দাঁড়িয়েছে আরও বেশি। গুজরাটের হয়ে একমাত্র লড়াই করেছেন অ্যারোন ফিঞ্চ। ৩৮ বলে দলীয় সর্বোচ্চ ৩৭ রান করেছেন তিনি। রবীন্দ্র জাদেজা ২১ ও ম্যাককালাম করেছেন ১১ রান। বাকিদের কেউই দুই অংকের রান স্পর্শ করতে পারেনি। শেষ পর্যন্ত ১৮.৪ ওভারে ১০৪ রানে অল আউট হয় গুজরাট লায়ন্স।

বেঙ্গালুরুর হয়ে তিন ওভারে মাত্র ১১ রানে চারটি উইকেট নেন ক্রিস জর্দান। চাহাল ৪ ওভারে ১৯ রানে নেন তিন উইকেট। এছাড়া শচীন বেবি দুটি ও অরভিন্দ একটি করে উইকেট লাভ করেন। টর্নেডো ইনিংস খেলার সুবাদে ম্যাচ সেরার পুরস্কার জিতেছেন এবিডি ভিলিয়ার্স।

এর আগে টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে শুরুতেই ক্রিস গেইলকে হারায় বেঙ্গালুরু। তবে এরপর ব্যাট হাতে ঝড় তোলা শুরু করেন ভিলিয়ার্স ও কোহলি। ৪৩ বলে প্রথমে সেঞ্চুরি পূর্ণ করেন ভিলিয়ার্স। অন্যদিকে ৫৩ বলে সেঞ্চুরি করেন কোহলি। ৫৫ বলে পাচ চার ও আট ছক্কায় ১০৯ রান করে ফেরেন অধিনায়ক কোহলি। এপর মাঠে নেমে প্রথম বলেই আউট হন শেন ওয়াটসন।

তবে ৫২ বলে ১২৯ রানের বিস্ফোরক ইনিংস খেলে অপরাজিত থাকেন প্রোটিয়া হার্ড হিটার এ বি ডি ভিলিয়ার্স। যার মধ্যে ছিল ১০টি চার ও ১২টি ছক্কার মার। একটি ছক্কার দূরত্ত ছিল প্রায় ১০৩ মিটার। গুজরাটের হয়ে প্রাভীন কুমার দুটি ও কুলকার্নি একটি করে উইকেট লাভ করেন।

এফ/২৩:১২/১৪মে

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে