Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৫-১৩-২০১৬

কালীগঞ্জের সাবেক এমপি আসফার হোসেন মোল্লা মারা গেছেন

কালীগঞ্জের সাবেক এমপি আসফার হোসেন মোল্লা মারা গেছেন

ঢাকা, ১৩ মে- গাজীপুর-৫ (কালীগঞ্জ) আসনের সাবেক আওয়ামী লীগদলীয় সংসদ সদস্য ডা. মো. আসফার হোসেন মোল্লা (৬৩) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে........রাজিউন)। আজ শুক্রবার সকাল সাড়ে ৭টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি ওই হাসপাতালে প্রায় দুই সপ্তাহ ধরে লাইফ সাপোর্টে ছিলেন। দীর্ঘদিন যাবৎ তিনি নিউমোনিয়া ও কিডনিজনিত সমস্যায় ভুগছিলেন। মৃত্যুকালে তিনি তিন ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার জুমা নামাজের পর রাজধানীর চকবাজার জামে মসজিদ প্রাঙ্গণে প্রথম জানাজা এবং আসরের নামাজের পর কালীগঞ্জ উপজেলার জামালপুর আরএম বিদ্যাপীঠ মাঠে দ্বিতীয় জানাজা শেষে জামালপুর পশ্চিম পাড়া গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে সমাহিত করা হয়।

ডা. আসফার হোসেন জামালপুর পশ্চিম পাড়া গ্রামের মৃত আলহাজ হাফিজ উদ্দিন মোল্লা ও বেগম শাহিদা মোল্লার সন্তান। তিনি ১৯৯১ সালে কালীগঞ্জ থেকে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। সৎ ও সদালাপী মোল্লা বাংলাদেশ ডক্টর অ্যাসোসিয়েশনেরও সভাপতি ছিলেন।

তাঁর মৃত্যুতে মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি, সাবেক সাংসদ ও গাজীপুর জেলা প্রশাসক মো. আখতারউজ্জামানসহ জেলা ও স্থানীয় নেতৃবৃন্দ গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

এফ/১৬:২১/১৩মে

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে