Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 5.0/5 (1 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-১৩-২০১৬

অবশেষে গ্রেফতার ছাত্র খুনে অভিযুক্ত তৃণমূল নেতা তাপস

অবশেষে গ্রেফতার ছাত্র খুনে অভিযুক্ত তৃণমূল নেতা তাপস

কলকাতা, ১৩ মে- আইটিআই ছাত্র কৌশিক পুরকায়েত খুনের তিন দিন পর অবশেষে গ্রেফতার মূল অভিযুক্ত তাপস মল্লিক। ডায়মন্ড হারবারের পঞ্চায়েত সদস্য তথা তৃণমূল নেতা তাপসকে বৃহস্পতিবার গভীর রাতে উত্তর ২৪ পরগণা জেলার বামনগাছি থেকে গ্রেফতার করা হয়।

জানা গিয়েছে, তাপসের মোবাইল টাওয়ার লোকেশন দেখে উত্তর ২৪ পরগণা জেলাতেই তাপসের অবস্থান সম্পর্কে নিশ্চিত হয় পুলিশ। সেই অনুযায়ী ওই জেলার বিভিন্ন রাস্তায় তল্লাসি চালায় পুলিশ। বৃহস্পতিবার রাতে বামনগাছি চৌমাথায় নাকা চেকিং চালানোর সময় পুলিশের নজরে আসে দক্ষিণ ২৪ পরগণা জেলার নম্বর প্লেট লাগানো একটি গাড়ি। সেই গাড়িতে তল্লাসি চালানোর সময়েই সঙ্গী বিল্লু সহ গ্রেফতার করা হয় তাপস মল্লিককে। পুলিশ সূত্রে খবর, এই তিন দিন গাড়ি নিয়ে অশোকনগরে গা ঢাকা দিয়েছিল তাপস। এদিন রাতে অশোকনগর থেকে বারাসত যাওয়ার পথে তাকে গ্রেফতার করে দত্তপুকুর থানার পুলিশ। রাতেই তাকে ডায়মন্ড হারবার থানায় নিয়ে যাওয়া হয়।

সোমবার সন্ধ্যায়, মা-মাসির সামনেই মোষ চুরির অভিযোগে পিটিয়ে মারা হয় আইটিআইয়ের এক ছাত্রকে৷ এই ঘটনায় চাঞ্চল্য তৈরি হয় দক্ষিণ চব্বিশ পরগনার ডায়মন্ড হারবারের হরিণডাঙ্গায় এলাকায়৷ মোষ চোর সন্দেহে পিটিয়ে মারা হয় কৌশিক পুরকায়েত নামে আইটিআইয়ের ওই মেধাবী ছাত্রকে৷  ডায়মন্ড হারবারে এক আত্মীয়ের বাড়িয়ে এসেছিলেন কৌশিক৷ তাঁর পরিবারের অভিযোগ, মহিষ চুরির অভিযোগে কৌশিকের উপর চড়াও হয় গ্রামের একদল মানুষ৷ বেধড়ক মারধর করা হয় তাঁকে৷ গুরুতর আহত অবস্থায় কৌশিক পুরকায়েতকে এসএসকেএম হাসপাতালে ভরতি করা হয়৷ হাসপাতালে আনার পর তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা৷

এই ঘটনায় চারজনকে গ্রেফতার করলেও অধরা ছিল মূল অভিযুক্ত স্থানীয় পঞ্চায়েত উপ-প্রধান তাপস মল্লিক। শাসক দলের ছত্রছায়ায় থাকায় পুলিশ তাকে গ্রেফতার করছিল না বলেও অভিযোগ উঠেছিল। কৌশিকের খুনের ঘটনায় তাপস মল্লিক সহ মোট দশ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

এফ/১৫:৩৩/১৩মে

পশ্চিমবঙ্গ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে