Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৫-১২-২০১৬

২০১৯ সালের আগে নির্বাচন নয়

২০১৯ সালের আগে নির্বাচন নয়
স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

সিলেট, ১২ মে- স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, যত চক্রান্ত আর ষড়যন্ত্র হোক না কেন, এ দেশে আগাম কোনো জাতীয় নির্বাচন হবে না। নির্বাচন হবে ২০১৯ সালে। খবর বাসসের।

গতকাল বুধবার সন্ধ্যায় সিলেট জেলা পরিষদ মিলনায়তনে বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামী লীগ নেতা ইফতেখার হোসেন শামীমের চতুর্থ মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী এ কথা বলেন। 

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের প্রতিটি ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। তিনি বলেন, বর্তমান সফল প্রধানমন্ত্রী জীবনের ঝুঁকি নিয়ে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। কিন্তু বিএনপি-জামায়াত দেশকে অস্থিতিশীল করতে চায়। কেউ ভাবেনি, এ দেশে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যাকাণ্ডের বিচার হবে। যুদ্ধাপরাধীদের বিচার হবে। শেখ হাসিনার সাহসী ভূমিকায় এসব বিচারের রায় কার্যকরের মধ্য দিয়ে দেশ কলঙ্কমুক্ত হচ্ছে।

মোহাম্মদ নাসিম বলেন, সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা সব হুমকি-ধমকি উপেক্ষা করে খুনিদের বিচারকাজ চালিয়ে নিচ্ছেন। তিনি বলেন, এ দেশে খুনিদের কোনো ঠাঁই নেই। এটি স্বাধীনতা, মুক্তিযুদ্ধ আর বঙ্গবন্ধুর বাংলাদেশ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও ইফতেখার শামীম স্মৃতি সংসদের আহ্বায়ক বদর উদ্দিন আহমদ কামরান। জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ মশাহিদ আলীর পরিচালনায় স্মরণসভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, আওয়ামী লীগের উপসম্পাদক আজিজুজ সামাদ ডন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী। স্বাগত বক্তব্য দেন সামাদ আজাদ স্মৃতি পরিষদের সদস্য সচিব আ ন ম শফিকুল হক।

স্মরণসভায় স্বাস্থ্যমন্ত্রী প্রয়াত মুক্তিযোদ্ধা ইফতেখার হোসেন শামীম সম্পর্কে স্মৃতিচারণ করেন। এ সময় তিনি সিলেটের ঐতিহ্যবাহী কোর্ট পয়েন্টকে শামীম চত্বর হিসেবে নামকরণের ঘোষণাটি দ্রুত বাস্তবায়নের তাগিদ দেন। এ ব্যাপারে তিনি সর্বাত্মক সহযোগিতা করারও আশ্বাস দেন।

এর আগে মন্ত্রী দুপুর পৌনে ১টায় বিমানে করে সিলেট ওসমানী বিমানবন্দরে অবতরণ করেন। পরে তিনি হজরত শাহজালাল (রহ.)-এর মাজার জিয়ারত করেন।

এফ/১৬:১৬/১২ মে

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে