Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English
» নাসিরপুরের আস্তানায় ৭-৮ জঙ্গির ছিন্নভিন্ন মরদেহ **** ইমার্জিং কাপে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ       

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-১১-২০১৬

প্রিয় ইসলাম ফেসবুকের ফ্রি ইন্টারনেট সেবায়

প্রিয় ইসলাম ফেসবুকের ফ্রি ইন্টারনেট সেবায়

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের প্রকল্প ইন্টারনেট.ওআরজি এর সহায়তায় ফ্রি ইন্টারনেট সেবা কার্যক্রমে অন্তর্ভুক্ত হয়েছে প্রিয় ইসলাম। রোববার থেকে গ্রাহকরা প্রিয়.ইসলাম.কম ওয়েবসাইটি ইন্টারনেট ছাড়াই অর্থাৎ ফ্রি’তে ভিজিট করতে পারছেন।

ফ্রি’তে ওয়েবসাইটটি ভিজিট করার জন্য গ্রাহকদের প্রথমে গুগল প্লে-স্টোর থেকে ফেসবুকের ফ্রি ব্যসিস অ্যাপটি ডাউনলোড করতে হবে। এরপর অ্যাপটির মধ্যে আরও পরিসেবা অপশনে ক্লিক করার পর স্ক্রল করে কিংবা প্রিয় ইসলাম লিখে সার্চ দিলেই পাওয়া যাবে ইন্টারনেটে জনপ্রিয় ইসলামভিত্তিক ওয়েবসাইট ইসলাম.প্রিয়.কম।

বিষয়টি নিয়ে কথা বলতে গিয়ে প্রিয় ইসলামের ইনচার্জ মাওলানা মিরাজ রহমান বলেন, ইন্টারনেট জগতে ইসলাম প্রচারের জন্য সোস্যাল মিডিয়া খুবই শক্তিশালী মাধ্যম। এ শক্তিকে কাজে লাগিয়ে প্রিয় ইসলামকে সামনে এগিয়ে নিতে চাই আমরা।

তিনি আরও বলেন, বর্তমানে প্রিয় ইসলাম ইন্টারনেটে ইসলাম সম্মন্ধীয় বাংলা ওয়েবসাইটগুলোর মধ্যে বৃহত্তম কন্টেন্ট হাব। ভবিষ্যতে পাঠকদের জন্য এ সাইটে ইসলাম সম্পর্কীয় সব ধরনের বাংলা কন্টেন্ট প্রকাশ করা হবে।

ইন্টারনেট সুবিধা বঞ্চিতদের কাছে ইন্টারনেট সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্যে গত বছরের মে মাসে ইন্টারনেট.ওআরজি এর মাধ্যমে বাংলাদেশে ফ্রি ইন্টারনেট সেবা দেওয়া শুরু করে ফেসবুক। প্রাথমিক পর্যায়ে কেবলমাত্র রবির গ্রাহকরা এটি ব্যবহার করতে পারলেও পরবর্তীতে এ সেবায় যুক্ত হয় গ্রামীনফোন।

এফ/১৭:১৫/১১মে

বিজ্ঞান ও প্রযুক্তি

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে