Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.0/5 (2 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-১১-২০১৬

সেরা ১০ ফ্যাশন আইটেমে প্রিয়াঙ্কা চোপড়া

সেরা ১০ ফ্যাশন আইটেমে প্রিয়াঙ্কা চোপড়া

মুম্বাই, ১০ মে- বলিউডের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক অঙ্গনে জনপ্রিয় মুখ প্রিয়াঙ্কা চোপড়া। অভিনয় ছাড়াও ফ্যাশন জগতেও খ্যাতি কুড়িয়েছেন বর্তমান হলিউড অভিনেত্রী। গোল্ডেন গ্লোবের পর অস্কারের মঞ্চ থেকে শুরু করে বারাক ওবামার হোয়াইট হাউজেও ঝলমলে উপস্থিতি দিয়ে নজর কেড়েছেন গ্ল্যামার দুনিয়াতে। এমনকি টাইম ম্যাগাজিনের প্রচ্ছদেও বিশ্বে নামি দামি তারকাদের সঙ্গে নিজের স্থান পাকাপোক্ত করে নিয়েছেন দেশি গার্ল। এ সকল জায়গাতে তিনি সবচেয়ে আকর্ষণীয় পোশাক পড়েছেন, যার মাধ্যমে তিনি আরও বেশি এসেছেন লাইমলাইটে।


এযাবৎ তিনি বেশ কিছু ডিজাইনার পোশাকে হাজির হয়েছেন বিভিন্ন ইভেন্ট, অ্যাওয়ার্ড অনুষ্ঠান সহ সংবাদ সম্মেলনে। তেমন ১০টি পোশাক, যা বিশ্বব্যাপী ফ্যাশন সচেতন মানুষের নজর কেড়েছে, সেগুলো নিয়ে আমাদের আজকের প্রতিবেদন।


নিউইয়র্কে পেপার ম্যাগাজিনের ডাকে প্রিয়াঙ্কা অংশ নিয়েছিলেন একটি ককটেল পার্টিতে। সেবার তার প্রথম আন্তর্জাতিক গান মুক্তি পায়। সেই অনুষ্ঠানে তিনি পরেন প্রবাল গৌরাঙ্গের ডিজাইন করা কালো লেদারের একটি ড্রেস। বোল্ড ব্যাকলেস পোশাকের সঙ্গে প্রবালের ডিজাইন করা মানানসই জুতায় তিনি ছিলেন মোহনীয়। স্টাইল চার্টে এখনও উজ্জ্বল প্রিয়াঙ্কার সেই পোশাক।


২০১৪ সালে ৬০ তম ফিল্মফেয়ারে প্রিয়াঙ্কার হুডেড লুক ভোলার নয়। সেই অনুষ্ঠানে এক ইউনিক লুকে ক্যামেরায় ধরা পড়েছিলেন পিগি চপস। এলেনা প্রিসলির ডিজাইন করা সাদা হুডি গাউনের মত ড্রেস এর আগে কেউ ভারতীয় অনুষ্ঠানের রেড কার্পেটে পরার সাহস করেননি। একমাত্র প্রিয়াঙ্কাই সেই সাহস দেখিয়েছেন, এবং বিশ্বকে দেখিয়েছেন এমন পোশাকেও মঞ্চ মাতানো যায়। গাউনটির হুডি দিয়ে অর্ধেক মাথা ঢেকে বাকিটা স্টাইল করা চুলে সেজেছিলেন এই তারকা। সঙ্গে ছিল মানানসই গয়না। সোনালি ক্লাচ সহ হাই হিলে সব মিলিয়ে তিনি ছিলেন অনুষ্ঠানের মধ্যমণি।


২০১৩ সালে এমটিভির মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রিয়াঙ্কা দেখা দিয়েছিলেন রঙিন গ্রাফিক গাউনে। সেই অনুষ্ঠানের স্পটলাইট ছিল প্রিয়াঙ্কাকে ঘিরেই। সেই গাউনটি ছিল সাধারণ টারটেল নেকের ফুল হাতা ব্যাকলেস মিনি ট্রায়ালের। এই ড্রামাটিক ডিজাইনের পোশাকটিকে এখনও কেউ ভুলতে পারেননি। গ্রাফিক গাউনে তাকে দেখাচ্ছিল একজন রকস্টারের মত।


ফ্যাশন সচেতন নারীরা প্রিয়াঙ্কার কাছ থেকে টিপস নিতে পারেন, কিভাবে খুব সাধারণ ডিজাইনের পোশাকের সঙ্গেও হওয়া যায় আকর্ষণীয়। ঠিক যেমন তাকে দেখা গেছে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে। উজ্জ্বল কমলা রঙের একটি স্ট্র্যাপলেস স্কার্টে তিনি ছিলেন সবার চেয়ে নজরকাড়া। স্কার্টের সঙ্গে তিনি পরেছিলেন বিপরীত রঙের মাওয়ি নেকপিস ও গ্লিটারি হাই হিল।


প্রিয়াঙ্কা চোপড়াকে ফ্যাশনের ক্ষেত্রে সাহসী বলতেই হবে। একটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রিয়াঙ্কা হাজির হয়েছিলেন সাদামাটা শাড়িতে। ১২ তম মরক্কো ফিল্ম ফেস্টিভ্যালে প্রাক্তন বিশ্বসুন্দরী উপস্থিত ছিলেন কালো স্বচ্ছ নেটের শাড়িতে। তবে সঙ্গে পরেছিলেন থ্রি কোয়ার্টার হাতার জমকালো একটি ব্লাউজ, যাতে তিনি ছিলেন মোহনীয়। তার এই ট্রেডমার্ক স্টাইলটি ফ্যাশন জগতের সকলের অনেকের বেশ অনেকদিন মনে থাকবে।


গ্ল্যামার কন্যা প্রিয়াঙ্কার উপস্থিতি স্তব্ধ করে দিয়েছিল আরেকটি পুরস্কার বিতরণী অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে তিনি কালো রঙের একটি স্লিট গাউন পরেন। পোশাকের নেকলাইনে ছিল স্বচ্ছ নেটের কাপড়, আর তাতেই তিনি ছিলেন উজ্জ্বল। এমন পোশাকে কেবল হলিউড নায়িকাদেরকেই রেড কার্পেটে হাঁটতে দেখা যায়। স্লিভলেস জিপার ড্রেসটির সঙ্গে স্মোকি মেকআপ প্রিয়াঙ্কার ব্যক্তিত্বে যোগ করে এক বিশেষ মাত্রা।


খেয়াল করলে দেখা যাবে, এযাবৎ যত পোশাকে তিনি ফ্যাশন জগত মাৎ করেছেন, তার বেশিরভাগ ছিল কালো রঙের। এমনই ব্যতিক্রম তার ফ্যাশন চয়েজ। একটি ইভেন্টে তাকে ফুলস্লিভ লো নেকের কালো গাউনে দেখা যায়। মেকআপে ছিল পার্পল লিপ লাইন। অনুষ্ঠানে তাকে দেখতে ক্লান্ত লাগলেও পোশাকের গুণে পুরো ইভেন্টে তিনি ছিলেন ঝলমলে।


এবার জুতো প্রসঙ্গ। সবাই জানে, ফুটওয়্যারের প্রতি বিশেষ দুর্বলতা রয়েছে প্রিয়াঙ্কার। এই বলিউড ডিভার জুতোর বিশাল সংগ্রহ রয়েছে। বিশ্বসুন্দরী তার বেশিরভাগ মনোযোগ কাড়েন হাই হিল দিয়েই। প্রতিটি অনুষ্ঠানে তিনি বিশেষ ব্র্যান্ডের জুতোয় হাজির হন। জিমি চু, ডিঅর ব্র্যান্ড থেকে শুরু করে ইন্টারন্যাশনাল সকল বিখ্যাত ডিজাইনারের জুতোয় পা গলিয়েছেন তিনি।

এবার সেই মুহূর্ত, যখন সবাই ভেবেছিল একটি জমকালো গাউনে দেখা যাবে বিখ্যাত এই তারকাকে, ঠিক তখনই তিনি চমকে দিলেন পুরো বিশ্বকে। হলিউডের লস অ্যাঞ্জেলসে তার অ্যানিমেটেড প্রিমিয়ার অনুষ্ঠানে তাকে দেখা গেল সাধারণ জাম্পসুটে। ৬০ দশকের চুলের স্টাইলে ও পুরনো স্কুল লুকে প্রিয়াঙ্কা যেন ছিলেন সবার চেয়ে আলাদা। হালকা গোলাপি রঙের জাম্পসুটের সঙ্গে ছিল সোনালি বেল্ট, ক্লাচ এবং সোনালি স্ট্র্যাপড হাই হিল। এই অনুষ্ঠানে প্রিয়াঙ্কা দেখিয়েছেন, সাদামাটা লুকে কি করে পাওয়া যায় স্পটলাইট।


বলিউডের সবচাইতে স্টাইলিশ ডিভা প্রিয়াঙ্কা চোপড়া, একথা অস্বীকার করার কোন উপায় নেই। একটি ফ্যাশন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে তিনি নিওন রঙের স্কার্ট ও টপে হাজির হলেন। কালো কলাতের সেই পোশাকে তিনি যখন ঘুরে দাঁড়ালেন, তখনই সকলে বুঝে নিলেন আদতে তিনি ফ্যাশন ম্যাগাজিনের জন্য এনেছেন নতুন ডিজাইন এবং ট্রেন্ড। সেমি ব্যাকলেস জিপার স্কার্টে সব মিলিয়ে তিনি ছিলেন ফ্যাশন জগতের উজ্জ্বল উদাহরণ।


মনে হতে পারে, এমন ব্যতিক্রমী পোশাকে হাজির হয়ে তিনি ডিজাইন ও স্টাইলিংয়ে পরীক্ষা নিরীক্ষা চালিয়েছেন, তবে তা ভুল। তিনি যেভাবে যে পোশাকেই সামনে এসেছেন, তিনি ছিলেন আত্মবিশ্বাসী। একারণেই সকল অনুষ্ঠানে তার উপস্থিতির দিকে নজর থাকে ফটোশিকারিদের। মোট কথা, ফ্যাশন জগতের এক উজ্জ্বল তারকার নাম প্রিয়াঙ্কা চোপড়া।

আর/১০:৩৪/১০ মে

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে