Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-১০-২০১৬

বেনারসি শাড়িতে কান উৎসবের পথে ঐশ্বরিয়া

বেনারসি শাড়িতে কান উৎসবের পথে ঐশ্বরিয়া

মুম্বাই, ১০ মে- বছর ঘুরে আবারও ১১ মে ফ্রান্সের দক্ষিণের শহরে বসতে যাচ্ছে পৃথিবীর জৌলুসময় কান চলচ্চিত্র উৎসব। আর এই উৎসবে যোগ দিতে এরইমধ্যে ফ্রান্সের কানে গিয়ে উপস্থিত হয়েছেন বিশ্ব সিনেমা ইন্ডাস্ট্রি সংশ্লিষ্ঠ মানুষজন। কানের লাল গালিচায় হাঁটতে বিশ্বের লাস্যময়ী অভিনেত্রীদের সঙ্গে যোগ দিতে সদ্য দেশ ছেড়েছেন বলিউডের আবেদনময়ী অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। আর দেশ থেকে যাওয়ার সময় তার পরনে ছিল ভারতীয় বেনারসি শাড়ি!

১১ মে আনুষ্ঠানিকভাবে পর্দা উঠছে কান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের। আর এই উৎসবে যোগ দিতে সম্প্রতি ভারত ছাড়লেন এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বরিয়া রাই।  ফ্রান্স ভিত্তিক ল’রিয়েল কসমেটিক ব্র‌্যান্ডের হয়ে কানের লাল গালিচা মাতাবেন তিনি। দেশ ছাড়ার সময় ঐশ্বরিয়াকে কমলা রঙের বেনারসি শাড়িতে দেখা গেছে। যদিও লাল গালিচায় হাঁটার সময় তাকে ল’রিয়েল ব্রান্ডের পোশাক পরিচ্ছদেই হাজির গতে হবে!


একাধারে গত ১৫ বছর ধরে কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় হেঁটে আসছেন ঐশ্বরিয়া রাই। বছর কয়েক ধরে তার সঙ্গে একই ব্রান্ডের হয়ে সঙ্গ দিচ্ছেন ফ্যাশনেবল আর্টিস্ট সোনম কাপুর। গেল বছরে তাদের সঙ্গে প্রথমবারের মত যোগ দিয়েছিলেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। আর এবার এই তিনজনের সঙ্গে প্রথমবারের মত দেখা যাবে সদ্য বিবাহিত অভিনেত্রী প্রীতি জিনতাকে।


অভিনেত্রী ঐশ্বরিয়া রাই শুধু এবার শুধু লাল গালিচায় হাঁটবেনই না, বরং তার আসন্ন সিনেমা ‘সর্বজিৎ’-এর আন্তর্জাতিক প্রমোশনেও অংশ নিবেন তিনি। আগামী ১৩ এবং ১৪ মে কানের লাল গালিচায় হাঁটতে দেখা যাবে তাকে।  

উল্লেখ্য, সন্তান হওয়ার পর সিনেমা থেকে রীতিমত বিশ্রামে যাওয়া ঐশ্বরিয়া রাই ফের গত বছরে ‘জজবা’ নামের একটি সিনেমার মধ্য দিয়ে ফিরে আসেন অভিনয়ের জগতে। চলতি বছরে একাধিক সিনেমায় অভিনয় করলেও এবার অমুং কুমারের পরিচালনায় ‘সর্বজিৎ’ ছবিটি এরইমধ্যে রীতিমত আলোচনার জন্ম দিয়েছে। সর্বজিৎ সিং নামের এক ভারতীয় যুবকের আত্মজীবনী ভিত্তিক সিনেমা। ভারতের হয়ে গুপ্তচরবৃত্তির অভিযোগে পাকিস্তানে কারাবন্দী ভারতীয় নাগরিক, যিনি লাহোর ও মুলতানে বোমা হামলার ঘটনায় অভিযুক্ত মৃত্যুদণ্ড প্রাপ্ত আসামী ছিলেন। পাকিস্তানের জেলখানায় অস্বাভাবিক মৃত্যু হয় তার। তার বড় বোনের ঐতিহাসিক চরিত্রেই অভিনয় করছেন ঐশ্বরিয়া রাই। চলতি মাসের ২০ তারিখে ছবিটি ভারতে মুক্তি পাওয়ার কথা।

আর/১০:৩৪/১০ মে

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে