Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.1/5 (53 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-১০-২০১৬

মালয়েশিয়ায় ৩০ বাংলাদেশিসহ ৫২ যৌনকর্মী আটক

মালয়েশিয়ায় ৩০ বাংলাদেশিসহ ৫২ যৌনকর্মী আটক

কুয়ালালামপুর, ১০ মে-  মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের জালান সিলাং এলাকার একটি যৌনপল্লীর পাঁচটি ডেরাতে অভিযান চালিয়ে ১০৫ যৌনকর্মী ও দালালকে আটক করেছে পুলিশ। বিভিন্ন দেশ থেকে আসা ৫২ যৌনকর্মীদের মধ্যে ৩০ জনই বাংলাদেশি নাগরিক। 

অনলাইন ভিত্তিক সংবাদপত্র নিউ স্ট্রেইটস টাইমসের খবরে বলা হয়, ওই হোটেলগুলোতে যৌনকর্মীরা ৪০ থেকে ৫০ রিংগিত বা বাংলাদেশি মুদ্রায় ৭৭৫ টাকা থেকে এক হাজার টাকার বিনিময়ে যৌনতা বিক্রি করতো। 

কুয়ালালামপুর পুলিশের একটি বিশেষ বাহিনী থেকে অভিযান চালিয়ে ৩০ বাংলাদেশি, ৫ ইন্দোনেশীয়, ২ বার্মিজ এবং ১৫ মালয়েশিয়ার যৌনকর্মীকে আটক করা হয়। মালয়েশিয়ার ১৫ জনের মধ্যে ২ জন সমকামীও রয়েছে।

যৌনকর্মীদের পাশাপাশি হোটেলের পরিচালক, কর্মী এবং খদ্দেরদেরও গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতদের বয়স ২৯ থেকে ৫৩ বছরের মধ্যে। পুলিশি অভিযানের নেতৃত্বে থাকা খাইরি আহরাশা বলেছেন, ‘ওই হোটেলগুলোতে যারা যাতায়াত করেন তাদের বেশিরভাগই বিদেশি পর্যটক।’ 

ঘটনাস্থল থেকে পুলিশ ক্যাশ সাড়ে তিন হাজার রিংগিত, ১০০ পিস কনডম ও অন্যান্য সামগ্রি উদ্ধার করেছে। তাছাড়া ভারত থেকে মানবপাচারের শিকার হওয়া ৭ যৌনকর্মীকেও উদ্ধার করেছে পুলিশ।

এফ/০৭:৪৪/১০ মে

মালয়েশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে