Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৫-০৭-২০১৬

পুলিশ আপনাকে বলবে ‘ভালো আছেন তো’

পুলিশ আপনাকে বলবে ‘ভালো আছেন তো’

ঢাকা, ০৭ মে- রাজধানীর সিরডাপ মিলনায়তনে ‘ইমপ্রুভ ইনস্টিটিউশন রেসপন্সেস টু চিলড্রেন কনফ্লিক্ট কন্টাক্ট উইথ ল’ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে (ডিএমপি) কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া বলেন, চলতি বছরে মধ্যে ঢাকার মহানগর এলাকার প্রত্যেকটি মহল্লার প্রতিটি ঘরে গিয়ে পুলিশ দরজায় কড়া নেড়ে বলবে, আপনি ভালো আছেন তো, আপনাকে কোনো সাহায্য করতে পারি।

অনুষ্ঠানে ডিএমপি কমিশনার বলেন, ঢাকা মহানগরীতে এ কাজটি আমি শুরু করেছি। উঠান বৈঠক করেছি। ইতোমধ্যে মন্ত্রী ও আমাদের কর্মকর্তারা এভাবে যাওয়া শুরু করেছেন। এজন্য সামাজিক আন্দোলন করতে হবে।

তিনি আরো বলেন, আজকে রাস্তায় ট্রাফিক আইনের কথা বলছি। কেউ মানে না। একদিনে এটি মানাতে পারবো না। আমি শুরু করেছি, উল্টো পথে গাড়ি চালানো যাবে না। স্টিকার দিয়ে, হাইড্রোলিক হর্ন দিয়ে গাড়ি চালানো বন্ধসহ সবকিছু একসঙ্গে সমাধান করা যাবে না। বক্তব্যের একটি পর্যায়ে ঐশীর উদাহরণ টেনে তিনি বলেন, ইদানীং শিশুরা অনেক ধরণের বড় অপরাধে জড়িয়ে পড়েছে।

এফ/২২:৫০/০৭মে

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে