Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৫-০৬-২০১৬

‘সুরঞ্জিত সেনগুপ্ত ইসলামি চিন্তাবিদ’

‘সুরঞ্জিত সেনগুপ্ত ইসলামি চিন্তাবিদ’

ঢাকা, ০৬ মে- সুরঞ্জিত সেনগুপ্তকে কালো বিড়াল উপাধি নিয়ে মন্ত্রিত্ব ছাড়তে হয়েছিল উল্লেখ করে বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন বলেছেন, তিনি আবার সুফি দরবেশ ও বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ স্টাইলে কথা বলছেন। কালো বিড়াল থেকে তিনি এখন বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ হয়েছেন।

শুক্রবার জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে বিএনপির সাবেক নেতা নাসির উদ্দিন আহমেদ পিন্টুর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত এক স্মরণসভায় শাহ মোয়াজ্জেম একথা বলেন।

তিনি প্রধামন্ত্রীকে বলেন, পিন্টু হত্যা, ইলিয়াস আলীকে গুম করার মাধ্যমে প্রধানমন্ত্রী মানবাধিকার লঙ্ঘন করেছেন। এজন্য আপনাদের একদিন বিচারের মুখোমুখি হতে হবে। আমি না থাকলেও দেশের জনগণ আপনাদের বিচার দেখবে।

বিএনপির এই নেতা বলেন, প্রধানমন্ত্রী আপনি একজন মেয়ে। যখন দেখেন কোনো মেয়ের ইজ্জত লুণ্ঠিত হচ্ছে তখন কোথায় যায় আপনার মানবাধিকার? এটা কি মানবাধিকার লঙ্ঘন নয়?

শাহ মোয়াজ্জেম বলেন, বঙ্গবন্ধুকে যারা হত্যা করেছে এবং বঙ্গবন্ধুর চামড়া দিয়ে যারা ডুগডুগি বানাতে চেয়েছিল তাদেরকে নিয়ে কেবিনেট করায় আপনার বাবার আত্মাও আপনাকে ক্ষমা করবে না।

যারা পিন্টুকে কারাগারে রেখে হত্যা করেছে, সুষ্ঠু তদন্তের মাধ্যমে বাংলার মাটিতেই তাদের বিচার হবে বলেও মন্তব্য করেন বিএনপির এই নেতা।

আয়োজক সংগঠনের সভাপতি সাইদ হাসান মিন্টুর সভাপতিত্বে আরও বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট আহম্মেদ আজম খান, অর্থবিষয়ক সম্পাদক আবদুস সালাম, স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মুহাম্মদ রহমতুল্লাহ প্রমুখ।

এফ/১৮:১০/০৬মে

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে