Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 3.2/5 (17 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-০৫-২০১৬

সভাপতি থেকে বাদ পড়ায় মসজিদের দরজা-জানালা ভাঙচুর

সভাপতি থেকে বাদ পড়ায় মসজিদের দরজা-জানালা ভাঙচুর

চাঁদপুর, ০৫ মে- মতলব দক্ষিণ উপজেলার উত্তর পিংড়া দরগা বায়তুল আমিন জামে মসজিদের সভাপতির পদ থেকে বাদ পড়ায় ওই মসজিদের দরজা-জানালা ভাঙচুর ও মসজিদে যাতায়াতের পথ বন্ধ করে দিয়েছেন আইনুদ্দিন শাহ মিজি নামে এক ব্যক্তি।  ঘটনাটি ঘটে ৪ মে। এ ঘটনার প্রতিবাদে বুধবার (৪ মে) বাদ এশা মসজিদের মুসল্লিরা বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে। 

মসজিদের টাকা আত্মসাৎ করে হিসাব দিতে না পারায় আইনুদ্দিন শাহ মিজিকে সভাপতি পদ থেকে অব্যাহতি দেন মুসল্লিরা। এ ঘটনার জের ধরে বুধবার আইনুদ্দিন শাহ মিজি মসজিদের দেয়াল ও দরজা ভেঙে ফেলেন। মসজিদের যাতায়াতের পথও বন্ধ করে দেন তিনি। 

এ খবর চারদিকে ছড়িয়ে পড়লে মুসল্লি ও এলাকাবাসীর মাঝে চরম ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করে। পরে মসজিদ কমিটির সাধারণ সম্পাদক সোহেল রাজা বাদী হয়ে মতলব দক্ষিণ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। 

এদিকে, বুধবার বাদএশা এলাকার বিক্ষুব্ধ মুসল্লিরা আইনুদ্দিন শাহ মিজিকে গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করে। এ সময় বক্তব্য দেন, মো. মজিবুর রহমান কবিরাজ, আ. কবিরাজ, নুরুল ইসলাম গাজী, ডা. রেজ্জাক, ছিদ্দিক গাজী, অলু গাজী, রেহান গাজী। 

বক্তারা বলেন, ১৯৭৫ সালে সামাজিকভাবে এ মসজিদটি প্রতিষ্ঠিত হয়। প্রতিদিন এ মসজিদে এলাকার শতাধিক মুসল্লি নামাজ আদায় করেন। আইনুদ্দিন শাহ মিজি মসজিদের প্রায় ২০ লাখ টাকা আত্মসাৎ করেছেন। ওই টাকার হিসাব দিতে না পারায় তাকে সভাপতি পদ থেকে অব্যাহতি দেয়া হয়। আর এতে সে ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটায়। আমরা তার দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

এফ/১৭:১১/০৫মে

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে