Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-০৪-২০১৬

ওয়াওবক্স থেকে প্রিয়জনকে পাঠান ফ্রি উপহার

ওয়াওবক্স থেকে প্রিয়জনকে পাঠান ফ্রি উপহার

ঢাকা, ০৪ মে- গ্রামীণফোনের মূল প্রতিষ্ঠান টেলিনরের তৈরি লাইফস্টাইল ভিত্তিক অ্যানড্রয়েড অ্যাপস ওয়াও বক্সের বর্ষপূর্তি উপলক্ষ্যে এসেছে আকর্ষণীয় সব ফিচার এবং উপহার। ওয়াওবক্স ব্যবহার করে প্রিয়জনকে বিনামূল্যে ‘ধন্যবাদ উপহার’ পাঠানো যাবে। 

বুধবার (৪ মে) রাজধানীর একটি হোটেলে ওয়াওবক্সের বর্ষপূর্তি এবং নতুন ডিজাইন ও ফিচার যুক্ত করা উপলক্ষে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে নরওয়েভিত্তিক এই প্রতিষ্ঠানটি। ওয়াওবক্সে শুধুমাত্র গ্রামীণফোনের গ্রাহকরা উপভোগ করতে পারবেন গ্রামীণফোনের সব পণ্যের হালনাগাদ খবর, বিভিন্ন দোকানে ছাড়ের তথ্য, লাইফস্টাইল ভিত্তিক খবর ও প্রতিবেদন, প্রতিযোগিতা এবং গেম।

গ্রামীণফোনের সিএমও ইয়াসির আজমান বলেন, ‘গত বছরের মে মাসে ওয়াওবক্স চালু হবার পর তা বাংলাদেশে অবিস্মরণীয় গতিতে ছড়িয়ে পড়েছে। এখন পর্যন্ত ৩০ লাখ মানুষ এটি ব্যবহার করেছেন এবং আমরা এবার অ্যাপটিকে গ্রাহকদের জন্য আরো বেশি দৃষ্টি-নন্দন ও সহজে ব্যবহারযোগ্য করে সাজিয়েছি, যা আমাদের ব্যবসায়িক সহযোগীদের জন্যও নতুন সুযোগ সৃষ্টি করবে।’
 
ওয়াওবক্স বাংলাদেশে দ্রুত জনপ্রিয় সাইটগুলোর মধ্যে অন্যতম। নতুন ওয়াওবক্সের ভার্সন ২.১। নতুনভাবে অ্যাপসটি সাজানো হয়েছে কাস্টমার নেভিগেশন ইন্টারফেস, দৃষ্টি-নন্দন থিম, অ্যাপের ভেতরেই সহযোগীদের পুরো খবর ও প্রতিবেদন, ফ্যাশন, বিউটি ও খেলাসহ বিভিন্ন বিষয়ে আরো বেশি প্রতিবেদন, ফেসবুকসহ বিভিন্ন সামাজিক মাধ্যমে কনটেন্ট শেয়ারের জন্য সোশ্যাল মিডিয়া ফাংশন ও  গ্রামীণফোন পণ্যের সব অফারের তথ্য। 

ওয়াওবক্সের বর্তমান ব্যবহারকারীর সংখ্যা প্রায় ৩৩ লাখ। ১২ লাখ ব্যবহারকারী নিয়মিত অ্যাপটি ব্যবহার করে। ওয়াওবক্সে সময় কাটানোর জন্য গেম খেলার ব্যবস্থাও রয়েছে।

এছাড়াও, গ্রামীণফোনের গ্রাহকরা উপভোগ করতে পারবেন ওয়াওবক্স রিওয়ার্ড প্রোগ্রাম। অ্যাপটি ব্যবহার করে গ্রাহকরা পয়েন্ট, কল টোকেন অর্জন করতে পারবেন যা পরবর্তীতে গ্রামীণফোনের বিভিন্ন পণ্য ক্রয়ে ব্যবহার করা যাবে।
  
ব্যবহারকারী ও ব্যবসায়িক সহযোগীদের সুবিধার্থে ওয়াওবক্স নিয়মিত ক্যাম্পেইনসহ বিভিন্ন কর্মসূচি পরিচালনা করে থাকে। ক্যাম্পেইনের আওতায় থাকে ওয়াওবক্স ক্যাম্প ইভেন্টে ঢাকার বাইরে তাসকিন আহমেদের সঙ্গে ঘুরতে যাওয়া, জাতীয় দলের সাবেক ক্রিকেটার হাবিবুল বাশারের সঙ্গে ক্রিকেট বিষয়ক কর্মশালায় অংশগ্রহণ, টেড বক্তাদের সঙ্গে প্রেজেন্টেশন কৌশল শেখার মতো সব আকর্ষণীয় সুযোগ। 

এফ/২৩:৪০/০৪মে

বিজ্ঞান ও প্রযুক্তি

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে