Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-০৪-২০১৬

দর্শকের সামনে ভিন্ন নিলয়কে বারবার আনতে চাই : নিলয়

নাইস নূর


দর্শকের সামনে ভিন্ন নিলয়কে বারবার আনতে চাই : নিলয়

মডেল ও অভিনেতা নিলয় আলমগীর এখন নাটকেই বেশি অভিনয় করছেন। সম্প্রতি সাব্বির চৌধুরীর রচনায় ও কৌশিক শংকর দাশের পরিচালনায়  ‘সাইলেন্ট  থিফ’ নাটকের কাজ শেষ করেছেন তিনি।  নাটক  ও  অন্যান্য প্রসঙ্গ নিয়ে একটি অনলাইন পত্রিকার সঙ্গে আলাপ করেছেন নিলয়।

প্রশ্ন  :  ‘সাইলেন্ট  থিফ’ নাটকে  শখ  আপনার সহশিল্পী ছিলেন।  শখের সঙ্গে কাজের অভিজ্ঞতা কী রকম  ছিল?
উত্তর  :  অবশ্যই  ভালো।  আমরা যখন নাটকে অভিনয় করি তখন চরিত্রের মধ্যে ডুবে যাই। তাই অভিনয় করতে সমস্যা হয় না। এই নাটকে আমার চরিত্রের নাম তানভীর আর শখ শায়লা।  অভিনয়ের সময়টুকু শখকে আমি শায়লা মনে করেছি। ‘সাইলেন্ট  থিফ’ নাটকের গল্প থেকে শেখার অনেক কিছু আছে। আশা করছি, দর্শক নাটকটি দেখে নিরাশ হবেন না।

প্রশ্ন : আপনার নিজের অভিনীত নাটকগুলো কি  দেখা হয়?
উত্তর :  সত্যি বলতে টিভিতে নাটক দেখা হয় না। আমার নাটকগুলো আমি ইউটিউবে আপলোড হওয়ার পর দেখি।  নিজের প্রত্যেকটা কাজ দেখার চেষ্টা করি।

প্রশ্ন :   আপনি সালাউদ্দিন লাভলুর পরিচালনায় অনেক গ্রামীণ চরিত্রে অভিনয় করেছেন। এর কারণ কী?
উত্তর :  আমার বেড়ে উঠা শহরে।  গ্রামের পরিবেশ অনেকটা আমার অজানা।  অভিনয় করতে এসে  গ্রামের  চরিত্র  ফুটিয়ে তোলা সত্যি চ্যালেঞ্জিং ।  কিন্তু আমার কাছ থেকে অভিনয় বের করে নিয়ে  আসার অনেক কৌশল জানেন  লাভলু ভাই। বলতে পারেন , তাঁর  কারণেই আমি  গ্রামের চরিত্রে অভিনয়ে সাচ্ছন্দ্যবোধ করি।  আর আমি ভিন্ন নিলয়কে দর্শকদের সামনে বারবার আনতে চাই। একই ধরনের চরিত্রে কাজ করতে বোরিং লাগে।   

প্রশ্ন :  চলচ্চিত্রের কাজের খবর কী?
উত্তর :  চলচ্চিত্র নিয়ে  এখন  ভাবছি না।  আপতত নাটক নিয়ে ব্যস্ত থাকতে চাই। আসন্ন ঈদের নাটকের কাজ  নিয়ে  ব্যস্ত সময় পার করছি।

আর/১০:৩৪/০৪ মে

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে