Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.0/5 (1 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-০৪-২০১৬

বলিউডে চলচ্চিত্র পুরস্কার পেলেন যারা

বলিউডে চলচ্চিত্র পুরস্কার পেলেন যারা

মুম্বাই, ০৪ মে- গতকাল মঙ্গলবার ভারতে ৬৩তম জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। এই আসর বসেছিল দেশটির বিজ্ঞান ভবনে। 

অনুষ্ঠানে উপস্থিত অতিথিদের সামনে রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ের হাত থেক সেরা অভিনেতা ও অভিনেত্রীর পুরস্কার নিলেন অমিতাভ বচ্চন ও কঙ্গনা রানাউত।

বিগ বি-র এই স্মরণীয় মুহূর্তে উপস্থিত ছিল গোটা পরিবার। স্ত্রী জয়া, ছেলে অভিষেক, পুত্রবধূ ঐশ্বর্য রাই, মেয়ে শ্বেতা বচ্চন ও জামাই নিখিল নন্দাও উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

এছাড়াও উপস্থিত ছিলেন জনপ্রিয় চিত্র পরিচালক সঞ্জয় লীলা বনশালি, কালকি কোচলিন, কবীর খান, রেমো ডিসুজা, মোনালি ঠাকুর এবং অন্যান্যরা।

অমিতাভের পরনে ছিল কালো স্যুট। পিকু ছবিতে বাঙালি খিটখিটে বাবার ভূমিকায় অভিনয় করে এই বয়সেও সেরা অভিনেতার পুরস্কার ছিনিয়ে নিলেন বিগ বি।

অন্যদিকে অফ সোল্ডার গাউনে মোহময়ী রূপে এদিন দেখা গেল কঙ্গনাকে। তনু ওয়েডস মনু ছবিতে দ্বৈত ভূমিকায় অভিনয় করে তিনি বিচারকদের মন জিতে নিয়েছেন। এই প্রথমবার নয়, এর আগে ফ্যাশন ও কুইন ছবির জন্য দুবার ন্যাশনাল অ্যাওয়ার্ড জিতেছেন কঙ্গনা। পুরস্কার পেয়েছে সুপারস্টার সলমন খানের বজরঙ্গী ভাইজান ছবিটি জনপ্রিয় ছবি বিভাগে পুরস্কার পেয়েছে।

পুরস্কার নিতে এসেছিলেন ছবির পরিচালক কবীর খান। কালো রংয়ের বন্ধগলায় দারুন মানিয়েছিল কবীরকে। অন্যদিকে মার্গারিটা উইথ স্ট্র ছবির জন্য বিচারকদের বিচারে বিশেষ পুরস্কার পেয়েছেন কালকি কোচলিন। ফিউশন বেজ রংয়ের শাড়িতে একেবারে অন্যরূপে কালকি।

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে