Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.2/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-০৪-২০১৬

দাউদ ইব্রাহিমের সহায়তায় ভোটে জিতেছেন গোবিন্দ!

দাউদ ইব্রাহিমের সহায়তায় ভোটে জিতেছেন গোবিন্দ!

নয়াদিল্লি, ০৪ মে- বলিউডের সঙ্গে সন্ত্রাসী গডফাদারদের অন্ধকার জগতের ওঠাবসার খবর সবার জানা। অনেক অভিনেতার সঙ্গেও নাকি মাফিয়াদের যোগাযোগ আছে। এর মধ্যে সালমান খান, সঞ্জয় দত্তের নাম আসে সবার আগে। এবার সাবেক অভিনেতা ও কংগ্রেসের সাবেক সাংসদ গোবিন্দর বিরুদ্ধে এমন অভিযোগ তুললেন উত্তর প্রদেশের রাজ্যপাল রাম নায়েক। 

রাম নায়েকের অভিযোগ, ২০০৪ সালের লোকসভা নির্বাচনে উত্তর মুম্বাই থেকে তাকে হারানোর জন্যে মাফিয়া ডন দাউদ ইব্রাহিম এবং নির্মাতা হীতেন ঠাকুরের সাহায্য নিয়েছিলেন গোবিন্দ। 

গত ২৫ এপ্রিল প্রকাশিত হয়েছে বিজেপি নেতা রাম নায়েকের স্মৃতিকথা ‘চরৈবেতি চরৈবেতি’। এই বইয়েই তিনি গোবিন্দর বিরুদ্ধে এমন অভিযোগ করেছেন।


বিজেপি নেতা রাম নায়েক

১৯৯৯ সাল থেকে ২০০৪ পর্যন্ত কেন্দ্রীয় মন্ত্রী ছিলেন নায়েক। পর পর তিনবার সাংসদ নির্বাচিত হয়েছেন। কিন্তু ২০০৪ সালে গোবিন্দর কাছে মাত্র ১১ হাজার ভোটের ব্যবধানে হেরে যান। এই হারটা তিনি কিছুতেই মেনে নিতে পারেননি। তার দাবি, দাউদ এবং হীতেন ঠাকুরের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল গোবিন্দর। ভোটারদের ভয় দেখিয়ে ভোট লুট করিছিলেন।

এই অভিযোগের উত্তরে গোবিন্দ বলেছেন, ‘স্বতঃস্ফূর্ত ভোট দিয়ে মানুষ আমাকে জিতিয়েছিলেন। কারও সাহায্য নিয়ে জিততে হয়নি আমাকে। রাম নায়েক কী বলতে চাইছেন? আন্ডারওয়ার্ল্ডের হাতে বিক্রি হয়ে গেছিলেন সাধারণ মানুষরা! এই ধরনের কথা বলে দয়া করে কাউকে অপমান করবেন না।’ গোবিন্দা আরও বলেন, রাম নায়েকের মতো একজন প্রবীণ নেতার থেকে এমন কথা আশা করা যায় না।

এফ/০৯:৫০/০৪মে

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে