Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-০৪-২০১৬

ছেলের জন্যই নওয়াজের ভাগ্য সুপ্রসন্ন!

ছেলের জন্যই নওয়াজের ভাগ্য সুপ্রসন্ন!
একমাত্র মেয়ে সুহরার সঙ্গে নওয়াজ...

নয়াদিল্লি, ০৪ মে- প্রথমবারের মত নিজে উপস্থিত থেকে বিশ্বের জৌলুসময় ও প্রাচীন কান ফিল্ম ফেস্টিভালে অগনিত দর্শকদের সঙ্গে বসে নিজের আসন্ন সিনেমা ‘রামন রাঘব’ দেখতে কানে যাচ্ছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী! নওয়াজের এমন গৌরবময় সিনেমা উৎসবের আসরে ডাক পাওয়ার বিষয়টিকে অনেকেই তার প্রথম ছেলে সন্তানের ভাগ্যের সঙ্গে মেলাচ্ছেন!

হ্যাঁ। গত বছরের ১৯ মে নওয়াজের ৪১তম জন্মদিনে জন্ম গ্রহণ করে দ্বিতীয় সন্তান। আর সেই ছেলের বছর না ঘুরতেই বিশ্বের গৌরবময় আসরে নিমন্ত্রণ পাওয়ার বিষয়টিকে ছেলের ভাগ্যের সঙ্গেই অনেকে মেলাতে শুরু করেছেন।

বিশ্বের সবচেয়ে প্রাচীন আর জৌলুসময় চলচ্চিত্র উৎসব হিসেবে খ্যাতি আছে ফ্রান্সের প্রখ্যাত ফিল্ম ফেস্টিভাল কান চলচ্চিত্র উৎসবের। প্রতি বছরের মত চলতি মে মাসেও শুরু হচ্ছে বিশ্বের গুরুত্বপূর্ণ এই চলচ্চিত্র উৎসব। আর এই আসরে প্রিমিয়ার হতে যাচ্ছে এই সময়ে বলিউডের মেধাবী অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর নতুন ছবি ‘রামন রাঘব ২.০’। যে ছবিতে পুরোদমে একজন সিরিয়াল কিলার হিসেবে দেখা যাবে তাকে।

১৯ মে একমাত্র ছেলে ইয়ানির প্রথম জন্মদিন। আবার একইদিনে ৪২ বছরে পদার্পণ করতে যাচ্ছেন নওয়াজ। ছেলের প্রথম জন্মদিনের আগেই তাই কান চলচ্চিত্র উৎসবের মত বিশাল পরিসরে নিজের ছবি প্রদর্শনীর জন্য নিমন্ত্রণ পাওয়ায় রীতিমত উচ্ছ্বসিত তিনি। এমনকি ছেলের প্রথম জন্মদিন পালনের আগে নিজের ছবি নিয়ে কান যাওয়ার বিষয়টিকে স্পেশাল বলে মনে করছেন তিনি! 

আগামী ১৪ মে কান চলচ্চিত্র উৎসবে প্রদর্শীত হবে নওয়াজউদ্দিন অভিনীত ও গুরু অনুরাগ কাশ্যপের সিনেমা ‘রামন রাঘব’। আর সেখানে যোগ দিতে আসছে সপ্তাহেই উড়াল দিবেন তিনি। 

প্রসঙ্গত, অভিনয় জগতে নওয়াজ পা রেখেছেন সেই ১৫ বছর আগে। কিন্তু বছর তিনেক আগেও তাকে কেউ চিনতই না। নিজের মেধা আর অভিনয় দক্ষতা দিয়ে তিনি বর্তমান সময়ে বলিউডের অন্যতম ব্যস্ততম অভিনেতা! বিচিত্রসব চরিত্রে অভিনয় করে এরই মধ্যে নিজের সামর্থ জানান দিয়েছেন। অনুরাগের ‘গ্যাংস অব ওয়াসিপুর’ সিনেমার মধ্য দিয়ে আলোচনায় আসেন নওয়াজউদ্দিন। আর এর জন্য অবশ্য পরমভাবে অনুরাগের প্রতি কৃতজ্ঞ মেধাবী অভিনেতা নওয়াজ। আর এই গুরুস্থানীয় নির্মাতার ছবিতে ফের অভিনয় করলেন তিনি। এবং একজন ভয়ঙ্কর সিরিয়াল কিলার রামন রাঘবের চরিত্রে অভিনয় করেছেন নওয়াজ। ষাটের দশকের মাঝামাঝি সময়ের মুম্বাইয়ের আতঙ্ক ছিল এই রামন রাঘব।

এফ/০৮:৩৫/০৪মে

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে