Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৫-০৪-২০১৬

‘দুই মাসের মধ্যে ফরিদপুর বিভাগ হচ্ছে’

‘দুই মাসের মধ্যে ফরিদপুর বিভাগ হচ্ছে’

ঢাকা,০৪ মে- আগামী দুই-এক মাসের মধ্যে ফরিদপুরকে বিভাগ ঘোষণা করা হবে বলে জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।জাতীয় প্রেসক্লাবে মঙ্গলবার রাতে ফরিদপুর জার্নালিস্ট ফাউন্ডেশনের অভিষেক অনুষ্ঠানে তিনি একথা জানান।

মন্ত্রী বলেন, ফাইলে সই হয়েছে, আশা করি খুব তাড়াতাড়ি আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া সম্ভব হবে। বর্তমানে ফরিদপুর জেলার যে আয়তন আছে, বিভাগ হলে তার চেয়ে তিনগুণ বেড়ে যাবে।

খন্দকার মোশাররফ হোসেন বলেন, ফরিদপুরে একটি পাবলিক বিশ্ববিদ্যালয় করার ইচ্ছা আছে। যে বিশ্ববিদ্যালয়টি হবে আন্তর্জতিক মানের। যা ঢাকা বিশ্ববিদ্যালয়ের সঙ্গে পাল্লা দেবে।

সংগঠনের সভাপতি ইসরাফ হোসেনের সভাপতিত্বে অভিষেক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী, রূপালী ব্যাংকের চেয়ারম্যান মনজুর হোসেন, মীর আকতার হোসেন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মীর নাসির হোসেন, অকটোর গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার আবদুস সোবহান প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন আরটিভির ডেপুটি সিএনই রাজীব খান।

এফ/০৭:০০/০৪মে

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে