Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English
» নাসিরপুরের আস্তানায় ৭-৮ জঙ্গির ছিন্নভিন্ন মরদেহ **** ইমার্জিং কাপে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ       

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৫-০২-২০১৬

পাক তথ্যমন্ত্রীকে নিয়ে হাস্যরস

পাক তথ্যমন্ত্রীকে নিয়ে হাস্যরস

ইসলামাবাদ, ০২ মে- গত কয়েকদিন ধরে পাকিস্তানের মানুষ বিশেষ করে তরুণ তরুণীদের কাছে আলোচনার অন্যতম বিষয়বস্তুুতে পরিণত হয়েছেন দেশটির তথ্যমন্ত্রী পারভিজ রশিদ। সংবাদমাধ্যমে দেওয়া তার এক মন্তব্য ঘিরেই এ হাস্যরস।

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের নেতা ও সাবেক ক্রিকেটার ইমরান খানের সমালোচনা করতে গিয়ে পারভিজ রশিদ বলেছেন, ইমরান খানের ছেলে এমন একটি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করে, যার নাম আমি মুখে নিতে পারব না। আমি এ বিশ্ববিদ্যালয়টির নাম মুখে নিতে পারব না, কারণ কোনো মুসলমান যদি এই নাম মুখে নেয়, তাইলে তার অযু চলে যাবে। আপনি খান সাহেবকে (ইমরান খান) সে বিশ্ববিদ্যালয়টির নাম জিজ্ঞেস করুন। যদি খান সাহেব তার নাম মুখে আনেন, তাহলে তাকেও অযু করতে হবে।’

মন্ত্রী যে বিশ্ববিদ্যালয়টিকে ইঙ্গিত করছেন সেটি হচ্ছে লন্ডনের উত্তরে অবস্থিত মিডলসেক্স ইউনিভার্সিটি। ইমরান খানের ছেলে এ বিশ্ববিদ্যালয়েই পড়াশোনা করছেন। 

বিশ্ববিদ্যালয়টির নামের মধ্যে ‘sex' শব্দ থাকায় তার নাম মুখে আনতে এত আপত্তি পাক তথ্যমন্ত্রীর। 

মন্ত্রীর এ মন্তব্যের ভিডিও ক্লিপ দেশটির সামাজিক মাধ্যমগুলোতে ভাইরাল হয়ে গেছে।  যে যে যেভাবে পারছে এ মন্তব্য নিয়ে হাসি ঠাট্টা করছে। বিশ্বের বিভিন্ন দেশে থাকা একই রকম নামের শহরের নামও উল্লেখ করছেন অনেকে। যেমন ফ্রান্সের শহর ‘ব্রেস্ট’, যুক্তরাষ্ট্রে ‘ফোর্ট গে’, ভার্জিনিয়া’, ইংল্যান্ডের ‘সাসেক্স’ ‘এসেক্স’। 
 

এস/২১:৩০/০২ মে

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে