Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.7/5 (7 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-০২-২০১৬

বলিউড তারকাদের কার বিয়েতে কত খরচ হয়েছিল!

বলিউড তারকাদের কার বিয়েতে কত খরচ হয়েছিল!

তারকাদের বিয়ের কথা শুনলেই চোখে ভেসে উঠে জমকালো আয়োজনের দৃশ্য। বিয়েতে দুই পক্ষই হাত উজাড় করে খরচ করেন। কখন তা হয়ে উঠে কে কত খরচ করতে পারে তার প্রতিযোগিতা। এবার জেনে নেওয়া যাক বলিউডের কয়েকজন তারকাদের বিয়ের খরচ কত হয়েছিল।


বলিউডের অন্যতম ব্যয়বহুল বিয়ে রীতেশ দেশমুখ ও জেনেলিয়া ডি সুজার বিয়ে। ২০১২ সালে হিন্দু ও খ্রিষ্টান রীতিনীতি মেনে বিয়ে করেন তারা। মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রীর ছেলে রীতেশের বিয়েতে রাজনীতিক, অভিনেতা-অভিনেত্রীরা যেমন ছিলেন, তেমনই ছিলেন বহু নামিদামি ব্যক্তিত্ব। খরচ হয় প্রায় ২৫ কোটি টাকা।


একই বছর বিয়ের পিঁড়িতে বসেন কারিনা কাপুর ও সাইফ আলি খান। নবাবি এই বিয়েতে খরচ হয় ১০ কোটি টাকা। পাঁচদিন ধরে চলে অনুষ্ঠান। নিমন্ত্রিত ছিলেন খোদ রাষ্ট্রপতি প্রণব মুখোপাধ্যায়ও।


শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা বিয়েতে খরচ ৪ কোটি। তবে এর মধ্যে শিল্পার আঙুলের ২০ ক্যারাটের হিরের আংটি ধরা হচ্ছে না, যার দাম ছিল ভারতীয় মুদ্রায় ৩ কোটি। তার বিয়ের শাড়ির দাম পড়েছিল ৫০ লাখ টাকা। তাতে আগাগোড়া বসানো ছিল স্বরোভস্কির স্ফটিক।


অনেকেই হয়ত জানেন না ১৯৯১-তে শাহরুখ ও গৌরী খানের বিয়েতে ১ কোটি টাকা খরচ হয়। শাহরুখ তখন তেমন কিছু একটা বড় স্টারও ছিলেন না।


ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চন বিয়েতে খরচ হয় ৬ কোটির মত। ঐশ্বরিয়ার আঙুলে ছিল ৫৩ ক্যারাটের হীরের আংটি, যার দাম পড়ে আধ কোটি টাকা। এ ছাড়াও তিনি বিয়েতে উপহার পান ১৫ কেজি সোনা ও অন্যান্য মূল্যবান রত্ন।


২০০১-এ বিয়ে করেন অক্ষয়- টুইঙ্কল। খরচ হয় ৩ কোটি ৫০ লাখ টাকা।

মাইক্রোম্যাক্স সিইও রাহুল শর্মা ও দক্ষিণী অভিনেত্রী অসিন বিয়ে করেন এ বছর ১৬ জানুয়ারি। যে আংটি দিয়ে রাহুল আসিনকে প্রপোজ করেন তার দামই নাকি ৬ কোটি টাকা!

২০১১ সালে বিয়ে করেন অবন্তিকা ও ইমরান খান। এ বিয়েতে খরচ হয় নাকি ৫ কোটি ২০ লাখ টাকা।

২০১০-এ বলিউড অভিনেতা বিবেক ওবেরয় বিয়ে করেন রাজনীতিক জীবরাজ আলভার মেয়ে প্রিয়াঙ্কাকে। মণ্ডপসজ্জায় ফুলের সঙ্গে ব্যবহার হয় ২ হাজার ৫০০ স্বরোভস্কি স্ফটিক। আনানো হয় ইতালি ও চেক প্রজাতন্ত্র থেকে। বিয়ের খরচ পড়ে কয়েক কোটি টাকা।

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে