Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.8/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-০১-২০১৬

‘‘ভবিষ্যতে ভুগতে হবে”, কমিশনকে সরাসরি হুমকি মমতার

‘‘ভবিষ্যতে ভুগতে হবে”, কমিশনকে সরাসরি হুমকি মমতার

কলকাতা, ০১ মে- ‘‘এরকম নির্বাচন কখনও দেখিনি। রাজ্যের নির্বাচনের নামে নির্যাতন চলছে।” শেষ দফার আগে পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরে প্রচারে গিয়ে কমিশনকে একহাত নিলেন মমতা। ছাড়লেন না রাজ্য পুলিশকেও। যেসব পুলিশ কমিশনকে সাহায্য করেছে, তাদেরকে ‘ভিতু পুলিশ’ বলে উল্লেখ করেন তিনি।

কমিশনের কড়াকড়ি নিয়ে এদিন ক্ষোভ প্রকাশ করেন তৃণমূল নেত্রী। গত দু’দফায় যেভাবে কেন্দ্রীয় বাহিনীকে কাজে লাগিয়ে তৎপরতার সঙ্গে নজরদারি চালিয়েছে কমিশন, তা নিয়ে বেশ অসন্তুষ্ট মমতা বন্দ্যোপাধ্যায়। কমিশনকে উদ্দেশ্য করে এদিন তিনি সরাসরি বলেন, ‘‘ভবিষ্যতে ভুগতে হবে। আমি যদি বেঁচে থাকি, তাহলে দেখে নেব।” এভাবেই সরাসরি হুমকির সুর শোনা যায় তাঁর গলায়।

কমিশনের পাশাপাশি রাজ্য পুলিশের কাজেও যে তিনি সমান অসন্তুষ্ট, তা এদিনের বক্তব্য থেকে স্পষ্ট।  তিনি বলেন, ‘‘কিছু ভিতু পুলিশ দিল্লির লোকজনকে সাহায্য করেছে। আর জোট কে সাহায্য করছে দিল্লির পুলিশ।” পুলিশের তাণ্ডবে তাঁর ঘুম ছুটেছে বলেও দাবি করেন মমতা। তিনি নাকি পুলিশের জন্য তিন রাত ঘুমোতে পারেননি। তাঁর মতে সবটাই বিরোধীদের পরিকল্পনা। তিনি আরও বলেন, ‘‘রাজ্যে যেন কার্ফু জারি হয়েছে। এরকম ভোট কেউ দেখেনি। এতদিন ধরে নির্বাচনও কেহু দেখেনি।” এগুলো যারা করেছে, তাদের দেখে নেবেন বলে হুমকি দিয়েছেন তিনি। অন্য রাজ্যে এরকম ভোট হয় নাকি তা দেখবেন বলে উল্লেখ করেন মমতা।

একদিকে যখন, গত দু’দফার ভোটকে অপেক্ষাকৃত শান্তিপূর্ণ বলে দাবি করছে রাজনৈতিক মহল, তখন মমতা বন্দ্যোপাধ্যায়ের এই অসন্তোষের কারণ নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

পশ্চিমবঙ্গ

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে