Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-০১-২০১৬

হায়দরাবাদের কাছে হারে আক্ষেপ বাড়ল কোহলির

হায়দরাবাদের কাছে হারে আক্ষেপ বাড়ল কোহলির

হায়দ্রাবাদ, ০১ মে- গুজরাট লায়ন্সের বিপক্ষে সেঞ্চুরি করেও দলকে জয় এনে দিতে পারেননি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর অধিনায়ক বিরাট কোহলি। শনিবার সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে সেট হওয়ার আগেই মুস্তাফিজুর রহমানের কাছে ধরাশায়ী হন তিনি। কোহালি এদিন ১৪ রানের বেশি করতে পারেননি। এ ছাড়া লোকেস রাহুলের ৫১ ও এবি ডি ভিলিয়ার্সের ৪৭ রানেও শেষরক্ষা করতে হয়নি বেঙ্গালুরুর। রাজীব গান্ধী স্টেডিয়ামে শনিবার হায়দরাবাদের ছুড়ে দেয়া ১৯৫ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে ১৫ রানে হেরে গেছে তারা।

হায়দরাবাদের কাছে হারে আক্ষেপ বাড়ল কোহলির। ম্যাচ শেষে তিনি জানালেন, হায়দরাবাদকে আরো আগে থামাতে চেয়েছিলেন। কিন্তু দলের বাজে বোলিংয়ের জন্য শেষ পর্যন্ত সেটা আর হয়ে ওঠেনি। তাই হারকেই মেনে নিলেন কোহলি! রাতটি নাকি তাদের ছিল না। 

৫০ বলে নয়টি চার ও পাঁচটি ছয়ে সাজানো ৯২ রানের ইনিংস খেলে ম্যাচসেরা হয়েছেন ডেভিড ওয়ার্নার। তাকে ভারমুক্ত রেখেছেন কেন উইলিয়ামসন। কিউই এই ব্যাটসম্যান করেছেন ঠিক ৫০ রান। দ্বিতীয় উইকেটে ১২৪ রানের জুটি গড়ে বেঙ্গালুরুর সর্বনাশ করেছেন ওয়ার্নার-উইলিয়ামসন! সেটাই বোধ হয় স্বীকার করলেন কোহলি। 

ওয়ার্নার-উইলিয়ামসনের প্রশংসা করে ভারতের টেস্ট অধিনায়ক কোহলি বলেন, ‘রাতটি আমাদের ছিল না। শিখর ধাওয়ান দ্রুত সাজঘরে ফেরার পর ওয়ার্নার-উইলিয়ামসনের ব্যাটিংয়ে হায়দরাবাদ ঘুরে দাঁড়িয়েছে। বিশেষ করে ওয়ার্নার দারুণ খেলেছে। তাকে যোগ্য সঙ্গ দিয়েছে কেন। ফের আমাদের বোলিংয়ের দুর্দশা দেখা গেল। ওয়ার্নার আউট হওয়ার পরও ভেবেছিলাম, হায়দবারাদকে ১৭৫ রানের মধ্যে আটকে ফেলব। আমি মনে করি ১৯৫ রান অনেক বেশি! দলের ব্যাটিং নিয়ে অতটা চিন্তিত নই। চিন্তার ক্ষেত্রটা বোলিংয়ে। এই বিভাগে আরো ভালো করতে হবে।’

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে