Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-০১-২০১৬

ইমেল-কাণ্ডে কঙ্গনার বাড়িতে পুলিশ

ইমেল-কাণ্ডে কঙ্গনার বাড়িতে পুলিশ

মুম্বাই, ০১ মে- পুলিশকে থোড়াই কেয়ার করেন বলিউডের ‘কুইন’ কঙ্গনা রানাউত! হৃতিক রোশনের অভিযোগের তদন্তে অগত্যা পুলিশকেই আজ যেতে হয়েছিল কঙ্গনার মুম্বইয়ের ফ্ল্যাটে। সেখানেই তারা ইমেল-কাণ্ডে কঙ্গনা এবং তাঁর দিদি রঙ্গোলির বয়ান নেন।

কঙ্গনা তাঁর ‘ভুয়ো’ সমনামীকে ক্রমাগত ব্যক্তিগত ইমেল করে গিয়েছেন বলে দাবি করেছেন হৃতিক। তা নিয়ে দু’বার অভিযোগও জানিয়েছেন মুম্বই পুলিশের সাইবার অপরাধদমন বিভাগে। সেই ‘জাল’ হৃতিকের হদিস পেতে কঙ্গনার বয়ান চেয়েছে পুলিশ। 

পরীক্ষা করতে চাওয়া হয়েছে নায়িকার ল্যাপটপও। সূত্রের খবর, কখন, কোন সময়ে তাঁর পক্ষে সাইবার অপরাধদমন বিভাগে গিয়ে বয়ান দেওয়া সুবিধাজনক, তা জানতে চেয়ে কঙ্গনাকে পুলিশের তরফে তিনবার চিঠি পাঠানো হয়। যদিও নায়িকা নাকি তার একটিরও জবাব দেননি!

তদন্তের প্রয়োজনে কঙ্গনা ছাড়াও তাঁর দিদি রঙ্গোলিকে তলব করেছিল পুলিশ। কঙ্গনার আইনজীবী রিজওয়ান সিদ্দিকি আগেই জানিয়েছিলেন, তাঁর মক্কেলরা থানায় যাবেন না। কোনও মহিলাকে এভাবে থানায় তলব করা আইনসঙ্গত নয়। সেইমতো কঙ্গনার ফ্ল্যাটেই পদার্পণ ঘটে পুলিশের।

দুপুরের কিছু পরে খার এলাকায় কঙ্গনার ফ্ল্যাটে যান সাইবার অপরাধ দমন বিভাগের কয়েকজন মহিলা আধিকারিক। একটি টিভি চ্যানেলের দাবি, তাঁরা সেখানে ঘণ্টা তিনেক ছিলেন। হৃতিকের করা অভিযোগের ভিত্তিতে তাঁরা নায়িকা এবং তাঁর দিদির বয়ান নথিভুক্ত করেন। ‘জাল’ হৃতিক সম্পর্কে তাঁদের বয়ানে কঙ্গনা এবং রঙ্গোলি কী বলেছেন, সে সম্পর্কে কিছু জানায়নি পুলিশ। 

এদিকে, হৃতিক রয়েছেন খোশমেজাজে। দুই ছেলে হৃদান এবং হৃহানকে নিয়ে গতরাতে মুম্বইয়ের একটি মাল্টিপ্লেক্সে ছবি দেখতে গিয়েছিলেন হৃতিক। সঙ্গে ছিল ছেলেদের কয়েকজন বন্ধুও। ছাই রঙা ডেনিম, কালো টি-শার্ট এবং ক্যাপ পরিহিত হৃতিক বাইরে প্রতীক্ষারত চিত্রসাংবাদিকদের সঙ্গে কথা না বললেও ছুড়ে দিয়েছেন ঝকঝকে হাসি! যা দেখে একাধিক সংবাদমাধ্যমের অনুমান, কঙ্গনার সঙ্গে তাঁর কাদা ছোড়াছুড়ির প্রভাব যে সন্তানদের উপরে পড়েনি, তা বোঝাতেই হৃতিকের ওই হাসি! যদিও এক ছেলেকে ওই ছবিতেই হাত দিয়ে নিজের মুখ ঢেকে ক্যামেরা আড়াল করতে দেখা গিয়েছে।

প্রসঙ্গত, কঙ্গনাও সম্প্রতি একটি বিবৃতিতে জানিয়েছেন, হৃতিকের সঙ্গে তাঁর গন্ডগোল নিয়ে প্রকাশ্যে আর কিছু বলবেন না। গত কয়েকদিনে, বিশেষ করে প্রাক্তন প্রেমিক অধ্যয়নের বিতর্কিত সাক্ষাৎকারের পরেও নায়িকার নীরবতা তাঁর চরিত্রের সঙ্গে মেলে না বলেই মনে করছে সংবাদমাধ্যম এবং বলিউডের একাংশ। গতকাল এবং আজকের ঘটনার প্রেক্ষিতে সেই অংশের ধারণা, বিতণ্ডার নিষ্পত্তি করতেই অবশেষে হয়তো উদ্যোগী হয়েছেন দু’জনে! 

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে