Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৫-০১-২০১৬

সিলেট জেলা ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পেলেন যারা 

সিলেট জেলা ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটিতে স্থান পেলেন যারা 

সিলেট, ০১ মে- সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের পূর্ণাঙ্গ কমিটি শুক্রবার সন্ধ্যায় অনুমোদন করে কেন্দ্রীয় ছাত্রদল। তবে রহস্যজনক কারণে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা না করে তা স্থগিত রাখা হয়েছে। তবে সিলেট জেলা ছাত্রদলের যে পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়েছে , ওই কমিটিতে যাদের জায়গা হয়েছে, তাদের নাম পর্যায়ক্রমে পাঠকদের জন্য তুলে ধরা হলো:-

সভাপতি মোহাম্মদ সাঈদ আহমদ, সিনিয়র সহসভাপতি আহমেদ চৌধুরী ফয়েজ, সহসভাপতি চৌধুরী মোহাম্মদ সুহেল, মিফতাউল কবির মিফতা, বুরহান উদ্দিন, সৈয়দ এনায়েত হোসেন, প্রাণেশ দেব, ছালেক আহমদ, নজরুল ইসলাম (গোটাটিকর), সয়ফুল ইসলাম রিপন, শেখ নুরুল ইসলা, লোকমান আহমদ, গোলাম কিবরিয়া খান, কবির উদ্দিন, মুরাদ হোসেন, সুহেল মাহমুদ, দেওয়ান জাকির হোসেন খান, স্টালিন অড়িয়ং, শাহজাহান আলী, সালেহ আহমদ খান, বশির আলী, নজরুল ইসলাম ও টিএইচ খান মিশু।

সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী মুন্না। যুগ্ম সাধারণ সম্পাদক মকসুদ আহমদ, মিজানুর রহমান নেসার, আফছর খান, সায়াদ হোসেন সুজন, আমিনুল ইসলাম সাজু, ওলি চৌধুরী, গোলাম মাহমুদ, সালমান চৌধুরী শাদ্দি, লায়েক আহমদ, জাকির হোসেন কয়েস, আলী আব্বাস, সেলিম আহমদ সেলু, আবু বক্কর সিদ্দিকী বাবু, ওলি রহমান ওলি, হুমাউন কবির সুহিন, আব্দুল কাইয়ুম।

সহ সাধারন সম্পাদক মোজাহিদুল  ইসলাম জাহাঙ্গীর, মন্টু কুমার নাথ, আহমেদ জিলু, রেজাউল কবির রাজীব, সাইফুল আলম, গিয়াস মো. সেলিম চৌধুরী, জাভেদ কোরেশী, জাকির হোসেন পারভেজ, আমিরুল ইসলাম সলিড, নাজিম উদ্দিন, জুনেদ আহমদ, ইসতিয়াক হক ওলি, আব্দুল হাসিম জাকারিয়া।

সহসাংগঠনিক সম্পাদক জয়নাল আবেদীন (লালাবাজার), রুহুল আমীন বাহার, নজরুল ইসলাম, এমএ হায়দার, ফয়জুর ইসলাম ফয়জু, বাবুল আহমদ তালুকদার, সাইফুল ইসলাম সুমন।

প্রচার সম্পাদক তোফায়েল আহমদ, সহপ্রচার সম্পাদক রণি চৌধুরী, দপ্তর সম্পাদক মুহিদুল হক, সহদপ্তর সম্পাদক মো. এলিন শেখ, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক জাহেদ আহমদ, সহসাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাজেদুল হক সামী, সমাজসেবা সম্পাদক সজিবুর রহমান রুবেল, সহসমাজসেবা সম্পাদক ওয়াজেদ খান রিপন, সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম খান, সহসাস্কৃতিক সম্পাদক শাহজাহান চৌধুরী, তথ্য ও গবেষণা সম্পাদক সাইফুল ইসলাম, সহতথ্য ও গবেষণা সম্পাদক দিদার আহমদ শাহ, আইন সম্পাদক সুবেদুর রহমান সুহেদ, সহআইন সম্পাদক আব্দুর রাজ্জাক খান রাজ, ক্রীড়া সম্পাদক জুনেদ আহমদ চৌধুরী, সহনাট্য বিষয়ক সম্পাদক জুয়েল আহমদ চৌধুরী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শাকিবুর রহমান, সহস্বাস্থ্য বিষয়ক সম্পাদক সায়েকুল ইসলাম চৌধুরী, ত্রাণ দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক ফরহাদ হোসেন ময়না, সহত্রাণ দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক জুয়েল আহমদ, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম বাবুল, সহশিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক জাফরুল ইসলাম, মুক্তিযুদ্ধ গবেষণা বিষয়ক সম্পাদক ওমর ফারুক, সহ মুক্তিযুদ্ধ গবেষণা বিষয়ক সম্পাদক কাওসার আহমদ, কর্মসুচী প্রণয়ন ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক লিয়াকত আলী, সহ কর্মসুচী প্রণয়ন ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক জুবের আহমদ সিপু, বৃত্তি ও ছাত্রকল্যাণ বিষয়ক সম্পাদক বদরুজ্জামান রুয়েল, সহ বৃত্তি ও ছাত্রকল্যাণ বিষয়ক সম্পাদক শেখ আব্দুল্লাহ আল মামুন, কৃষি গবেষণা বিষয়ক সম্পাদক ইমাদ উদ্দিন ফয়েজ, সহ কৃষি গবেষণা বিষয়ক সম্পাদক মুন্না খান, সদস্য ইফতেখার আহমদ দিনার, সৈয়দ আমিন আহমদ আমিন, জাহেদ আহমদ, মির্জা জাহেদ, বাবর আহমদ (গোলাপগঞ্জ), জাবের আহমদ, দুলাল আহমদ শেখ, রেজাউল ইসলাম বিল্লাল, শাহ সুঃ আম্বিয়া চৌধুরী শাহরিয়ার, অনুপ দে, শামসুল ইসলাম (বিশ্বনাথ), সাদেক আহমদ, শাহজান মিয়া, জাকির আহমদ চৌধুরী ও এমএ আহাদ।

এফ/০৭:০০/০১ মে

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে