Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৫-০১-২০১৬

ষড়যন্ত্র করে আমাকে বিএনপি বানানোর চেষ্টা করা হচ্ছে : সোহেল খান

সুদীপ্ত সাইদ খান


ষড়যন্ত্র করে আমাকে বিএনপি বানানোর চেষ্টা করা হচ্ছে : সোহেল খান

ঢাকা, ০১ মে- আসন্ন ইউপি নির্বাচনে ধামরাইয়ের চৌহাটা ইউনিয়ন থেকে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন অভিনেতা সোহেল খান।প্রশ্ন উঠেছে বিএনপি’র রাজনীতির সঙ্গে জড়িয়ে থাকা সোহেল খান কিভাবে আওয়ামীলীগ থেকে মনোয়ন পেলেন? এ বিষয়ে সোহলে খানের সঙ্গে কথা হয়। 

২৮ মে ঢাকার ধামরাই উপজেলার ১৬টি ইউনিয়নে অনুষ্ঠিত হবে ইউনিয়ন পরিষদ নির্বাচন। এ নির্বাচনে উপজেলার চৌহাটা ইউনিয়ন থেকে আওয়ামীলীগের মনোনয়ন পেয়েছেন অভিনেতা সোহেল খান। এলাকাবাসী সূত্রে জানা যায়, সোহলে খান বিএনপির রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন। এমনকি নির্বাচনী মনোনয়ন পাওয়ার জন্য পাঠানো আবেদনপত্রেও ইউনিয়ন বিএনপির সংস্কৃতিবিষয়ক সম্পাদক হিসেবে তাকে দেখানো হয়েছে।

প্রশ্ন উঠেছে বিএনপি’র রাজনীতির সঙ্গে জড়িয়ে থাকা সোহেল খান কিভাবে আওয়ামীলীগ থেকে মনোয়ন পেলেন? এমন সংবাদে উপজেলার সর্বত্র চাঞ্চল্য বিরাজ করছে বলে জানা যায়। এ বিষয়ে কথা হয় সোহেল খানের সঙ্গে।

শুনলাম আওয়ামীলীগ থেকে ইউপি চেয়ারম্যান হিসেবে মনোনয়ন পেয়েছেন?

সোহেল খান : হ্যাঁ। আওয়ামীলীগের হয়ে চৌহাটা ইউনিয়ন পরিষদ নির্বাচনে এবার নির্বাচন করছি।

আপনি তো বিএনপিতে ছিলেন। তো আওয়ামীলীগের মনোয়ন পেলেন কী করে?

সোহেল খান : দেখুন এগুলো ষড়যন্ত্র। ষড়যন্ত্র করে আমাকে বিএনপি বানানোর চেষ্টা করা হয়েছে। আমি কখনোই বিএনপি করি নাই। তবে আওয়ামীলীগের রাজনীতির সঙ্গেও সেভাবে সক্রিয় ছিলাম না।

তাহলে আপনার নাম কেন বিএনপির সংস্কৃতিবিষয়ক সম্পাদক হিসেবে উচ্চারিত হচ্ছে?

সোহেল খান : এটা একটা মিসটেক হচ্ছে। বিএনপিতে একজন আছেন যিনি মোহাম্মদ সোহল খান। আর আমার নাম হচ্ছে শুধুই সোহেল খান। এ কারণেই অনেকে আমাকে বিএনপির বলে ষড়যন্ত্র করে চালিয়ে দিচ্ছে।

ষড়যন্ত্র কারা করছে? অনুমান করতে পেরেছেন কি?

সোহেল খান : আওয়ামীলীগের ভেতরেই যারা আমার প্রতিদ্বন্দ্বী ছিলেন তারাই এই অপপ্রচারণা চালাচ্ছে।

এই অপপ্রচারণার ফলে নির্বাচন করতে গিয়ে কোনো সমস্যার সম্মুখীন হওয়ার আশঙ্কা করছেন কি না?

সোহেল খান : আপাতত সেরকম কোনো অসুবিধা আমি দেখছি না। কারণ আমি তো জনগণের পাশে আছি বেশ কয়েক বছর ধরেই। এলাকায় প্রচুর উন্নয়নমুলক কাজ করেছি। ফলে সমস্যা খুব একটা দেখছি না।

আপনার নির্বাচনী ইশতেহারে কী থাকছে?
সোহেল খান :
আমি এলাকায় ব্যাপক উন্নয়নমুলক কাজ করার পরিকল্পনা গ্রহণ করেছি। আমার এলাকায় এখনো যেসকল রাস্তা পাকা হয়নি সেগুলো পাকা করব। সোলার প্যানেল বসাব। গ্রামের প্রতিটি ঘরে ঘরে সৌর বিদ্যুৎ পৌঁছে দিব।বাল্যবিবাহ বন্ধ করব। আমার এলাকায় বাল্যবিবাহ বন্ধ করার জন্য কঠোর পদক্ষেপ নিব। এ ছাড়া মাদকমুক্ত এলাকা গড়ে তুলব।

এস/০২:৫০/০১ মে

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে