Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৫-০১-২০১৬

বিএনপির কয়েকজন উপদেষ্টা জয় হত্যা-ষড়যন্ত্রে জড়িত: প্রধানমন্ত্রী

বিএনপির কয়েকজন উপদেষ্টা জয় হত্যা-ষড়যন্ত্রে জড়িত: প্রধানমন্ত্রী

গোপালগঞ্জ, ০১ মে- ছেলে সজীব ওয়াজেদ জয়কে অপহরণ করে হত্যা ষড়যন্ত্রে বিএনপির চেয়ারপারসনের কয়েকজন উপদেষ্টা জড়িত রয়েছেন, বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী বলেন, “জয়কে অপহরণ করে হত্যার ষড়যন্ত্রকারীদের বিচার করা হবে। বিএনপির কয়েকজন উপদেষ্টা জয়কে হত্যার ষড়যন্ত্রের সাথে জড়িত।”

ক্ষতি করার জন্য যুক্তরাষ্ট্রে বসবাসকারী জয়ের ব্যক্তিগত তথ্য পেতে প্রবাসী এক বিএনপি নেতার ছেলে রিজভী আহমেদ সিজার এফবিআই-র এক কর্মকর্তাকে ঘুষ দেওয়ার ঘটনা দেশটির আদালতে প্রমাণিত হয়।

ওই রায়ের পর জয়কে অপহরণের চক্রান্তের অভিযোগ তুলে ঢাকার পল্টন থানায় পুলিশ একটি মামলা করে, যাতে সিজারের বাবা প্রবাসী বিএনপি নেতা মোহাম্মদ উল্লাহ মামুনসহ দলটির শীর্ষ নেতাদের আসামি করা হয়।

সেই মামলাতেই গত ১৬ এপ্রিল গ্রেপ্তার হন সাংবাদিক শফিক রেহমান এবং খালেদা জিয়ার সাবেক উপদেষ্টা দৈনিক আমার দেশের ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেয় পুলিশ।

এর আগেও ‘চক্রান্তকারীদের সঙ্গে শফিক রেহমানসহ দুই-তিনজনের যোগাযোগ ছিল’ বলে জানিয়েছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

শনিবার বিকালে গোপালগঞ্জের কোটালীপাড়ার শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে  আয়োজিত মতবিনিময় প্রধানমন্ত্রী বলেন, “দেশে যারা এ ষড়যন্ত্রের সাথে জড়িত ছিল তাদের নামে মামলা হয়েছে। তাদের মধ্যে কাউকে কাউকে গ্রেপ্তার করা হয়েছে।

“এদেশের গরিবের টাকা লুট করে বিদেশে বসে ষড়যন্ত্র করবে তা হতে দেওয়া যাবে না। এদেশের মাটিতে তাদের বিচার করা হবে।

এ অনুষ্ঠানে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুভাষ চন্দ্র জয়ধর সভাপতিত্ব করেন।

মতবিনিময় সভার আগে প্রধানমন্ত্রী কোটালীপাড়া উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধন করেন। পরে তিনি সেখানে কোটালীপাড়ার  ১০০টি প্রাথমিক ও ১৪টি মাধ্যমিক বিদ্যালয়ে ল্যাপটপ এবং মাল্টি মিডিয়া প্রজেক্টর বিতরণ করেন।

এস/০২:২৫/০১ মে

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে