Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.2/5 (5 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৪-৩০-২০১৬

‘কেরি যে কথা বলেন বিএনপি-জামায়াতও সেই কথা বলে’

‘কেরি যে কথা বলেন বিএনপি-জামায়াতও সেই কথা বলে’

ঢাকা, ৩০ এপ্রিল- প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী জন কেরি ফোন করে কলাবাগানে জুলহাজ মান্নান হত্যাকাণ্ড নিয়ে কথা বলার সমালোচনা করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম বলেছেন, ‘জন কেরি যে কথা বলেন, বিএনপি-জামায়াতও সেই কথা বলে।’

শুক্রবার বিকেলে আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে যৌথসভা শেষে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন। দেশে সুপরিকল্পিতভাবে গুপ্তহত্যা চালানো হচ্ছে বলে মন্তব্য করে তিনি বলেন, দেশ যখন অর্থনৈতিকভাবে এগিয়ে যাচ্ছে, তখন সুপরিকল্পিতভাবে গুপ্ত হত্যা করা হচ্ছে। এই গুপ্ত হত্যার পেছনে বিএনপি-জামায়াত জড়িত রয়েছে।

বিএনপি-জামায়াতের ষড়যন্ত্রের ব্যাপারে দেশবাসীকে সতর্ক থাকতে হবে বলে মন্তব্য করে তিনি বলেন, যেখানেই সন্ত্রাসী, জঙ্গিবাদী তৎপরতা দেখবেন, সঙ্গে সঙ্গে আইন-শৃঙ্খলা রক্ষাবাহিনীকে দ্রুত অবহিত করবেন।

সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভুইয়া ডাবলু, দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ, কার্যনির্বাহী সদস্য এস এম কামাল হোসেন প্রমুখ।

এফ/০৯:২৫/৩০এপ্রিল

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে