Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-২৯-২০১৬

খুনের হুমকিও পেয়েছিলেন ‘বালিকা বধূ’!

খুনের হুমকিও পেয়েছিলেন ‘বালিকা বধূ’!

ভারতীয় টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘বালিকা বধূ’র পরিচিত মুখ প্রত্যুষা বন্দ্যোপাধ্যায় আত্মহত্যার আগে খুনের হুমকি পেয়েছিলেন। আর এ বিষয়টা তাঁর প্রেমিক অভিনেতা-প্রযোজক রাহুল রাজ সিংকে জানিয়েছিলেন তিনি। প্রত্যুষার সঙ্গে রাহুলের কথোপকথনের ফোন রেকর্ড থেকে এ তথ্য জানা গেছে।

টাইমস অব ইন্ডিয়ার প্রতিবেদনে বলা হয়েছে, বোম্বে হাইকোর্টের বিচারপতি মৃদুলা ভাটকরের আদালতে রাহুল-প্রত্যুষার সাড়ে তিন মিনিটের ওই কথোপকথনের ফোন রেকর্ড দাখিল করা হয়।

কথোপকথনে প্রত্যুষা রাহুলকে বলেন, ‘আমাকে চরিত্রহীন বলা হচ্ছে। আমাকে খুনের হুমকি দিয়ে যাওয়া হচ্ছে। আমার মা-বাবাকে খুনের হুমকি দেওয়া হচ্ছে। আমার জীবনে আর কী বাকি আছে?’ এর উত্তরে রাহুল বলেন, ‘এগুলো খুব ছোট ব্যাপার।’

রাহুলের উত্তরের জবাবে প্রত্যুষা বলেন, ‘এ ঘটনাগুলোকে তুমি ছোট ঘটনা কীভাবে বলতে পারলে? মি. রাহুল, তোমার অহংকারকে সরিয়ে রাখো।’ প্রত্যুষা এ পর্যন্ত কথা বলতে বলতেই রাহুল অপর প্রান্ত থেকে ফোন কলটি কেটে দেন।

প্রত্যুষা বন্দ্যোপাধ্যায় যে আত্মহত্যা করতে যাচ্ছেন—তা সেই মুহূর্তে জানতেন তাঁর প্রেমিক রাহুল। আত্মহত্যার এক ঘণ্টা আগে প্রত্যুষার সঙ্গে রাহুলের কথোপকথনের আরেকটি ফোন রেকর্ড থেকে এ তথ্য জানা গেছে। ১ এপ্রিল বেলা সাড়ে তিনটার দিকে রাহুল ওই বাসা থেকে বের হয়ে যান। আর বিকেল ৩টা ৪৩ মিনিটে তাঁদের মোবাইল ফোনে শেষবারের মতো কথা হয়। তাঁদের মধ্যে তিন মিনিট ২১ সেকেন্ড কথা হয়। প্রত্যুষা রাহুলকে বলেন, ‘তুমি একজন প্রতারক। আমার সঙ্গে তুমি প্রতারণা করেছ। আমার মা-বাবার কাছ থেকে আমাকে দূরে সরিয়ে দিয়েছ। আজ তুমি দেখবে যে আমি কী করতে যাচ্ছি।’

এর উত্তরে রাহুল বলেন, ‘কী হয়েছে? বাসায় ফিরে আমি তোমার সঙ্গে একবার কথা বলব, আমি এখন রাস্তায়; আমি বাসায় পৌঁছানোর আগে কিছু করো না।’

এ ঘটনায় এই মামলার সরকারি কৌঁসুলি উষা কেজরিওয়াল বলেছিলেন, প্রত্যুষা তাঁর শেষ ফোন কলে আত্মহত্যা করার আভাস দিয়েছিলেন প্রেমিক রাহুলকে।

এর আগে গত রোববার সর্বশেষ মেডিকেল প্রতিবেদনে বলা হয়েছে, প্রত্যুষা বন্দ্যোপাধ্যায় অতিরিক্ত মদ্যপান করার পর আত্মহত্যা করেছেন। ওই মেডিকেল রিপোর্টে বলা হয়েছে, প্রত্যুষার রক্তে ১৩৫ মিলিগ্রাম অ্যালকোহল পাওয়া গেছে। চিকিৎসকদের মতে, এই পরিমাণ অ্যালকোহল গ্রহণ করলে মানুষ নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। আর এভাবেই নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়েই প্রত্যুষা ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করেছেন।

১ এপ্রিল মুম্বাইয়ের ফ্ল্যাট থেকে প্রত্যুষার গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়। এ ঘটনার পর প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের মা সোমা বন্দ্যোপাধ্যায় প্রত্যুষার আত্মহত্যায় প্ররোচনার দায়ে তাঁর প্রেমিক অভিনেতা-প্রযোজক রাহুল রাজ সিংকে অভিযুক্ত করেন। এ অভিযোগের ভিত্তিতেই বাঙ্গুর নগর থানার পুলিশ রাহুলকে আটক করে। পরে তাঁকে গ্রেপ্তার দেখানো হয়। তবে রাহুল হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। পরে রাহুল আদালত থেকে শর্ত সাপেক্ষে আগাম জামিন নেন।

কলকাতার জামশেদপুরের মেয়ে প্রত্যুষা বেশ কয়েকটি জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন। তাঁর অভিনীত শেষ সম্প্রচারিত ধারাবাহিক ‘শ্বশুরাল সিমার কি’। রিয়্যালিটি শো ‘বিগ বস ৭’-এ দেখা গেছে তাঁকে।

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে