Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.7/5 (7 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-২৮-২০১৬

আফ্রিদির মেয়েকে নিয়ে যে খবর হচ্ছে একদম বিশ্বাস করবেন না

আফ্রিদির মেয়েকে নিয়ে যে খবর হচ্ছে একদম বিশ্বাস করবেন না

শাহিদ আফ্রিদির মেয়ে মারা গিয়েছে! গত কয়েকমাস ধরে সময়টা একেবারেই ভালো যাচ্ছে না পাকিস্তানের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক শাহিদ আফ্রিদির। এশিয়া কাপ থেকে টি২০ বিশ্বকাপ, সব জায়গাতেই ব্যার্থ পাকিস্তান। আর তার জন্য দায় নিতে হবে শাহিদ আফ্রিদিকেও।

বিশ্বকাপে যেমন নিজে ভালো খেলতে পারেননি, তেমনই তাঁর অধিনায়কত্বে দলও ভালো খেলতে পারেনি। এসব ছাড়াও তিনি কলকাতায় এসে এমন সব কথা বলেছেন, যাতে আরও বিতর্কে জড়িয়েছেন। আর এবার তো একেবারে তাঁর মেয়ের মৃত্যুর খবর! সোশ্যাল মিডিয়ায় সোমবার রাত থেকেই ভাইরাল হয়ে গিয়েছে আফ্রিদির মেয়ের মৃত্যুর খবর। একটি ওয়েবসাইটে একটি শিশুর সাদা চাদরে মোড়া ছবি পোস্ট করা হয়। তাতে ছিল লাল গোলাপও। আর সেখানে বলা হয় শাহিদ আফ্রিদির ছোট মেয়ে মারা গিয়েছে। মুহূর্তে ছড়িয়ে পড়ে এই খবর। কিন্তু এই ঘটনার কোনও সত্যতা প্রমাণ হয়নি। আফ্রিদির পরিবারের কেউ এ খবর দেননি। এমনকি ক্রিকেটের সঙ্গে জড়িত কোনও মানুষই এই খবরের স্বপক্ষে কিছু বলেননি।

এখন সোশ্যাল মিডিয়ার যুগে প্রায় রোজই কারও না কারওর মৃত্যুর খবর পাওয়া যায়! কোনওদিন কিংবদন্তি দিলীপ কুমার, কোনওদিন হানি সিং, শাহিদ আফ্রিদির মেয়ে মারা গিয়েছে! অথচ, দেখা যাচ্ছে, তিনি বা তাঁরা বহাল তবিয়তে বেঁচে আছেন। আর সেটাই তো মানুষ চানশাহিদ আফ্রিদির মেয়ে মারা গিয়েছে! আফ্রিদির মেয়ের মারা যাওয়ার খবরটাও তেমনই। স্রেফ গুজব। আশা আপনারা বুঝবেন। এবং, এই খবর কাউকে বলতে শুনলে, তাঁকে জানিয়ে দেবেন, এমনটা মোটেই ঘটেনি। ফুটফুটে ওইটুকু মেয়েটা আরও ভালো থাকুক। এই প্রার্থনা রইল।

এফ/১৭:০৪/২৮ এপ্রিল

ক্রিকেট

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে