Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 5.0/5 (1 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-২৮-২০১৬

দেশপ্রেমের নামে গুণ্ডারাজ চালাচ্ছে বিজেপি: কেজরিওয়াল

দেশপ্রেমের নামে গুণ্ডারাজ চালাচ্ছে বিজেপি: কেজরিওয়াল

নয়াদিল্লি, ২৮ এপ্রিল- ফের সাম্প্রদায়িকতা নিয়ে বিজেপিকে আক্রমণ করলেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। ‘ভারতমাতা কি জয়’ স্লোগানের নামে দেশবাসীর উপর বিজেপি নেতারা দাদাগিরি করছে বলে দাবি করেছেন আম আদমি পার্টি প্রধান অরবিন্দ কেজরিওয়াল।

নিজের যুক্তির স্বপক্ষে কেজরিওয়াল টেনে এনেছেন ২০১১ সালের আন্না হাজারের আন্দোলনের উদাহরণ। তাঁর কথায়, “দিল্লির রামলীলা ময়দানে আন্না হাজারের সমর্থনে বহু মানুষ একসঙ্গে স্লোগান দিয়েছিলেন ‘ভারতমাতা কি জয়’। সকলে মন থেকে সেই স্লোগান দিয়েছিল, কেউ ভয়ে বলেনি।” বর্তমানে ‘ভারতমাতা কি জয়’ স্লোগানের নামে বিজেপি গুণ্ডারাজ চালাচ্ছে বলে অভিযোগ করেছেন কেজরি। তাঁর অভিযোগ, “বিজেপি নেতারা ‘ভারতমাতা কি জয়’ না বললে প্রাণনাশের হুমকি দিচ্ছেন। হুমকি দিয়ে স্লোগান দিতে বাধ্য করছেন।” ‘ভারতমাতা কি জয়’ স্লোগান না দিলে শিরচ্ছেদ করার হুমকি দিয়েছিলেন যোগগুরু বাবা রামদেব। তিনি বিজেপি নেতা না হলেও বিজেপি নেতাদের সঙ্গে তাঁর সুসম্পর্কের কথা কারো অজানা নয়।

কাশ্মীরে এনআইটি ইস্যু নিয়েও বিজেপি পরিচালিত কেন্দ্র সরকারকে কাঠগড়ায় তুলেছেন দিল্লির মুখ্যমন্ত্রী। তাঁর মতে, “এনআইটিতে কাশ্মীরের পড়ুয়া এবং কাশ্মীরের বাইরের পড়ুয়াদের মধ্যে বিভেদ সৃষ্টি করে সংঘর্ষ লাগিয়েছে বিজেপি।” ২০১৪ লোকসভা নির্বাচনের আগে দেওয়া প্রতিশ্রুতি পালনেও বিজেপি পরিচালিত কেন্দ্র সরকার ব্যর্থ বলে দাবি করেছেন অরবিন্দ কেজরিওয়াল।

এস/০২:৫০/২৮ এপ্রিল

দক্ষিণ এশিয়া

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে