Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৪-২৭-২০১৬

‘দেশে আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে’

‘দেশে আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে’

ঢাকা, ২৭ এপ্রিল- দেশের আইনশৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বর্তমান গণতান্ত্রিক সরকারব্যবস্থার ফলে দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। মানুষ ন্যায় বিচার পাচ্ছেন। ফলশ্রুতিতে শান্তিপূর্ণ ও স্বাভাবিকভাবেদেশি-বিদেশি নাগরিকরা তাদের জীবন-যাপন এবং ব্যবসা-বাণিজ্য পরিচালনা করছেন।

বুধবার বিকেলে দশম জাতীয় সংসদের দশম অধিবেশনের চতুর্থ কার্যদিবসে প্রধানমন্ত্রীর জন্য নির্ধারিত প্রশ্ন-উত্তর পর্বে সরকারদলীয় সংসদ সদস্য কাজী নাবিল আহমেদের এক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

সংসদে প্রধানমন্ত্রী জানান, আইন-শৃঙ্খলা বাহিনী তৎপর থাকার ফলে সন্ত্রাসবাদ এবং জঙ্গিবাদ নিয়ন্ত্রণ করা সম্ভব হচ্ছে। বর্তমানে দেশের আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকার কারণে বৈদেশিক বিনিয়োগ বৃদ্ধি পাচ্ছে, দেশ এগিয়ে যাচ্ছে এবং অর্থনৈতিক ভিত্তি আগের তুলনায় আরও শক্তিশালী হয়েছে।

তিনি জানান, আইন-শৃঙ্খলা রক্ষা ও সন্ত্রাসী কার্যকলাপ নিয়ন্ত্রণ করার লক্ষ্যে বর্তমান সরকার জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ রোধে, জনগণের জানমালের নিরাপত্তা বিধান এবং সার্বিক পরিস্থিতি সুষ্ঠু রাখতে দৃঢ় প্রতিজ্ঞ।

সব ধরনের জঙ্গিবাদ, নাশকতা ও সহিংসতার সঙ্গে জড়িত ও হুকুমদাতাদের আইনের আওতায় আনতে এবং তাদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সরকার পুলিশসহ সব আইন-শৃঙ্খলা রক্ষাকারী বহিনী-গোয়েন্দা সংস্থাগুলোকে নির্দেশ দিয়েছে। পুলিশ ও অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনী পারস্পরিক সমন্বয়ের মাধ্যমে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

আর/১৭:২৪/২৭ এপ্রিল

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে