Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 2.0/5 (1 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-২৬-২০১৬

এবিপিআইসির সভা ও নতুন কার্যনির্বাহী কমিটি

ফেরদৌস আমিন


এবিপিআইসির সভা ও নতুন কার্যনির্বাহী কমিটি

টরন্টো, ২৬ এপ্রিল- কানাডায় বসবাসরত বাংলাদেশি ফার্মেসি স্নাতকধারীদের সংগঠন অ্যাসোসিয়েশন অব বাংলাদেশি ফার্মাসিস্টস ইন কানাডার বার্ষিক সাধারণ সভা টরন্টোতে অনুষ্ঠিত হয়েছে। টরন্টোর স্থানীয় একটি ব্যাংকুয়েট হলে সম্প্রতি এই সভা আয়োজন করা হয়। অনুষ্ঠানে একই সঙ্গে স্বদেশের স্বাধীনতা দিবসও উদ্‌যাপন করা হয়।

নতুন-পুরোনো সকল বাংলাদেশি ফার্মেসি স্নাতকদের অংশগ্রহণে অনুষ্ঠানটি ছিল প্রাণবন্ত ও উৎসবমুখর। সভায় সমবেত কণ্ঠে বাংলাদেশ ও কানাডার জাতীয় সংগীত গেয়ে অনুষ্ঠানটির শুভ সূচনা করা হয়। অ্যাসোসিয়েশন অব বাংলাদেশি ফার্মাসিস্টস ইন কানাডা এবারই প্রথম আনুষ্ঠানিকভাবে আগামী দুই বছরের জন্য সম্পূর্ণ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করেছে। নতুন কমিটির সদস্যদের অনুষ্ঠানে সকলের সঙ্গে পরিচয় করিয়ে দেন সংগঠনের অন্যতম পরিচালক শহীদ খন্দকার। পরিচালকমণ্ডলীর চেয়ারম্যান আহমদ আবদুল্লাহ পুরো অনুষ্ঠানে উপস্থিত থেকে অনুষ্ঠানটি পর্যবেক্ষণ করেন ও মূল্যবান বক্তব্য রাখেন।

নবগঠিত কমিটির সভাপতি ফখরুদ্দীন আহমদ তার স্বাগত বক্তব্যে সবাইকে নিয়ে একসঙ্গে একটি সক্রিয় সংগঠন করার অঙ্গীকার করেন। কমিটির সাধারণ সম্পাদক জাকিউর রহমান ও অর্থ সম্পাদক আরশাদ জাহান ভবিষ্যতের সংক্ষিপ্ত পরিকল্পনা তুলে ধরেন যা সকলের কাছেই গ্রহণযোগ্য ও প্রশংসিত হয়। পরিচালকমণ্ডলীর চেয়ারম্যান নবগঠিত কমিটির সদস্য, অন্যান্য পরিচালক ও জ্যেষ্ঠ ফার্মাসিস্টদের নিয়ে কেক কেটে সংগঠনের লোগো ও ওয়েবসাইট (www.abpic.ca) উদ্বোধন করেন।

এ ছাড়া সভায় গত বছর নিজ নিজ কর্মক্ষেত্রে সফলতার জন্য কয়েকজন ফার্মাসিস্টকে ফুলের তোড়া দিয়ে অভিনন্দন জানানো হয়। সান্ধ্যভোজ পরবর্তী বিশেষ আকর্ষণ ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। সাংস্কৃতিক অনুষ্ঠানটি পরিচালনা করেন সাংস্কৃতিক সম্পাদক জুনায়েদ আনোয়ার ও জাফরিন আফসানা। টরন্টোর জনপ্রিয় শিল্পীরা মনোমুগ্ধকর নৃত্য ও গান পরিবেশনের মাধ্যমে দর্শকদের মাতিয়ে রাখেন। সব শেষে সংগঠনের সাংগঠনিক সম্পাদক ফেরদৌস আমিন সকল অংশগ্রহণকারী, পৃষ্ঠপোষক ও আয়োজকদের সফলতার সঙ্গে অনুষ্ঠানটি আয়োজন করায় ধন্যবাদ জ্ঞাপন করে অনুষ্ঠানটির সমাপ্তি ঘোষণা করেন।

সংগঠনের কার্যনির্বাহী কমিটির তালিকা
সভাপতি: ফখরুদ্দীন আহমদ।
সহসভাপতি: মহিউদ্দিন আহসান ও অমল কুমার পাল।
সাধারণ সম্পাদক: জাকিউর রহমান।
যুগ্ম সাধারণ সম্পাদক: মাসুম হোসেন, মাহবুবুল আলম ও শাহানা ইসলাম।
সাংগঠনিক সম্পাদক: ফেরদৌস আমিন।
সহসাংগঠনিক সম্পাদক: শেখ মুহাম্মাদ আনোয়ারুল আজিম।
সহসাংগঠনিক সম্পাদক: ফারহা তানুজা।
প্রচার ও সাংস্কৃতিক সম্পাদক: জুনায়েদ আনোয়ার।
সহপ্রচার ও সাংস্কৃতিক সম্পাদক: জাফরিন আফসানা।
অর্থ সম্পাদক: আরশাদ জাহান।
সহ অর্থ সম্পাদক: কামাল পাশা।
কার্যনির্বাহী সদস্য: আরশাদ রহমান, রুবাইয়াত ফারুক, আবদুল্লাহ আল মারুফ, স্বপ্না সুলতানা, ফয়সাল ফেরদৌস, আনোয়ার সাদাত, আতিকুজ্জামান মোহাম্মদ ও সারা খান।

আর/১০:০৪/২৬ এপ্রিল

কানাডা

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে