Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৪-২৬-২০১৬

জুলহাজ-তনয় হত্যায় সন্দেহভাজন যুবক আটক

জুলহাজ-তনয় হত্যায় সন্দেহভাজন যুবক আটক

ঢাকা, ২৬ এপ্রিল- রাজধানীর কলাবাগানে দুর্বৃত্তদের চাপাতির কোপে নিহত জুলহাজ মান্নান ও বন্ধু মাহবুব রাব্বী তনয় হত্যার ঘটনায় সন্দেহভাজন হিসেবে একজনকে আটক করেছে পুলিশ। তার নাম আনোয়ার হোসেন লিঙ্কন।

মঙ্গলবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন।

তিনি জানান, সোমবার রাতে জোড়া খুনের পর প্রতাক্ষদর্শীদের বর্ণনা অনুযায়ী শার্টের রঙ মিলে যাওয়ায় লিঙ্কনকে আটক করা হয়। সে সেন্ট্রাল কলেজের ছাত্র। তবে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনায় সম্পৃক্ত থাকার কোনো তথ্য পাওয়া যায়নি বলেও দাবি করেন ওসি কলাবাগান।

উল্লেখ্য, সোমবার বিকেলে রাজধানীর উত্তর ধানমণ্ডির ৩৫/এ আছিয়া নিবাসে জুলহাজ ও তার বন্ধু মাহবুব রাব্বী তনয়কে চাপাতি দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় দুর্বত্তরা। এসময় টহল পুলিশের একটি পিকআপ ওই তেঁতুলতলা গলি দিয়েই যাচ্ছিল। কিন্তু তারা তাদের ধরতে পারেননি। উল্টো তাদের হামলায় গুরুতর জখম হয়ে গ্রীনলাইফ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন কলাবাগন থানা পুলিশের এএসআই মোমতাজ হোসেন।

এ ঘটনায় নিহত জুলহাজ মান্নানের বড় ভাই মিনহাজ মান্নান ইমন সোমবার রাত ১২টার দিকে কলাবাগান থানায় একটি মামলা করেন। মামলায় অজ্ঞাতনামা পাঁচ-ছয়জনকে আসামি করা হয়েছে। 

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে