Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-২৫-২০১৬

রাঙ্গুনিয়ায় এক খুনের বদলে জোড়া খুন!

রাঙ্গুনিয়ায় এক খুনের বদলে জোড়া খুন!

চট্টগ্রাম, ২৫ এপ্রিল-  চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ইউনিয়নের পূর্ব সরফভাটা পুদিনার বাপের বাড়ি গ্রামে দুজনকে গুলি ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ সোমবার ভোররাতের দিকে এই হত্যাকাণ্ড ঘটে।

পুলিশ নিহত মোহাম্মদ হাশেম (৩২) ও মঞ্জুর (২৯) লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। পুলিশ বলছে, পূর্ব শত্রুতার জের ধরে হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটিয়েছে দুর্বৃত্তরা।

রাঙ্গুনিয়া থানার এসআই বাপ্পি ঘটনাস্থল থেকে জানান, বিগত কয়েক মাস আগে সংঘটিত একই গ্রামের চাঞ্চল্যকর ওয়াকিল আহমদ হত্যার ঘটনায় এই দুজনকে হত্যা করেছে দুর্বৃত্তরা। ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে। হত্যাকাণ্ডে জড়িতদের ধরার চেষ্টা করছে পুলিশ।

স্থানীয় লোকজন জানান, সোমবার ভোরে কয়েকজন দুর্বৃত্ত হঠাৎ ঘরে প্রবেশ করে মোহাম্মদ হাশেম ও মঞ্জুকে এলোপাতাড়ি কোপাতে থাকে। তাদের চিৎকার শুনলেও প্রতিবেশীরা কেউ এগিয়ে যেতে সাহস করেনি। যাওয়ার সময় দুর্বৃত্তরা হাশেম ও মঞ্জুকে গুলি করে মৃত্যু নিশ্চিত করে।

প্রতিবেশীরা জানান, মোহাম্মদ হাশেম ও মঞ্জু বিগত কয়েক মাস আগে সংঘটিত উকিল আহমদ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত। উকিল আহমদ হত্যা মামলার আসামিও তারা। তাদের প্রতিপক্ষরাই সম্ভবত খুনের বদলা নিতেই এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।

স্থানীয় একাধিক সূত্র জানায়, উকিল আহমদ ও হাশেম মঞ্জুদের সঙ্গে জমি নিয়ে বিরোধ চলছিল দীর্ঘদিন ধরে। এ সূত্র ধরে উকিল আহমদকে কুপিয়ে হত্যা করে হাশেম ও মঞ্জুর পরিবার। হাশেম ও মঞ্জু পরস্পর চাচাতো ভাই।

রাঙ্গুনিয়া থানার ওসি হুমায়ুন কবির এ প্রসঙ্গে বলেন, হত্যার ঘটনার ইনভেস্টিগেশন চলছে। তদন্ত করে এ ব্যাপারে  প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আর/১০:০৪/২৫ এপ্রিল

চট্টগ্রাম

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে