Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-২৫-২০১৬

কে এই পল্লবী?

কে এই পল্লবী?

১৯৮৮র ৫ মার্চ অস্ট্রেলিয়ার পার্থে জন্ম পল্লবীর। বাবা ড. নলিন কান্ত শারদা ভিক্টোরিয়া ইউনিভার্সিটির অধ্যাপক, মা হেমা শারদা ইউনিভার্সিটি অফ ওয়েস্টার্ন অস্ট্রেলিয়ার অধ্যাপিকা। মেলবোর্ন ইউনিভার্সিটি থেকে আইনে স্নাতক পল্লবী। পড়াশোনার পাশাপাশি ভারতনাট্যমেও প্রশিক্ষণপ্রাপ্ত তিনি।

মডেলিং জগতে ক্যারিয়ার গড়তে ২০১০-এ মেলবোর্ন থেকে মুম্বাই চলে যান পল্লবী। ওই বছরই করণ জোহর পরিচালিত 'মাই নেম ইজ খান'-এ ক্যামিও চরিত্রে অভিনয়ের সুযোগ পান। ২০১০ এই সিডনিতে আয়োজিত 'মিস ইন্ডিয়া অস্ট্রেলিয়া'-র খেতাব জিতে নেন তিনি। অজয় ভার্মা পরিচালিত কমেডি-ড্রামা 'দশ তোলা'য় অভিনয় করেন পল্লবী।

ছবিতে তাঁর চরিত্রের নাম ছিল গীতা। এরপর ইন্দো-অ্যামেরিকান ছবি 'ওয়াকঅ্যাওয়ে'তে কাজ করেন তিনি। ২০১১য় মুক্তি পায় পল্লবী অভিনীত 'লাভ ব্রেকআপস জিন্দেগি'। ২০১৩য় 'সেভ ইওর লেগস' ছবির হাত ধরে অস্ট্রেলিয়ান ছবির জগতে আত্মপ্রকাশ তাঁর।

'বেশরম'-এ তিনি স্ক্রিন শেয়ার করেন রণবীর কাপুরের সঙ্গে। এই ছবির পরই কাপুরদের সঙ্গে কাজ করাটা সৌভাগ্যের বলে দাবি করেছিলেন পল্লবী। ২০১৫তে বিভু পুরি পরিচালিত 'হাওয়াইজাদা'-তে মিঠুন চক্রবর্তী, আয়ুষ্মান খুরানার সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। আর বর্তমানে তো আইপিএল-এর নতুন সঞ্চালিকা পল্লবী।

আর/১৭:৩৪/২৫ এপ্রিল

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে