Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.3/5 (6 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-২৫-২০১৬

কান উৎসবে বাংলাদেশের ‘অজ্ঞাতনামা’

কান উৎসবে বাংলাদেশের ‘অজ্ঞাতনামা’

ঢাকা, ২৫ এপ্রিল- চলতি বছরে ৬৯তম কান চলচ্চিত্র উৎসবের বাণিজ্যিক শাখা ‘মার্কসে দু’ফিল্মে’র প্রিমিয়ার শোতে প্রথমবারের মতো অংশ নিচ্ছে বাংলাদেশের চলচ্চিত্র।

ইমপ্রেস টেলিফিল্মের ‘অজ্ঞাতনামা’ ছবিটি এ বিভাগে প্রদর্শনের জন্য আমন্ত্রণ পেয়েছে। এটি পরিচালনা করেছেন তৌকীর আহমেদ। 'অজ্ঞাতনামা'য় মূল চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম ও নিপুণ। আরও আছেন শহীদুজ্জামান সেলিম, শতাব্দী ওয়াদুদ, ফজলুর রহমান বাবু প্রমুখ।

কান কর্তৃপক্ষ থেকে উৎসবে অংশগ্রহণের জন্য আনুষ্ঠানিক আমন্ত্রণ পেয়েছেন ইমপ্রেস টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, পরিচালক বিক্রয় ও বিপনন ইবনে হাসান খান ও ছবিটির পরিচালক তৌকীর আহমেদ।

চলচ্চিত্রটি কান ফিল্ম ফেষ্টিভ্যালের প্রধান ভবন প্যালেস দু’ফেস্টিভ্যালের প্যালেস আইতে আগামী ১৭ মে সন্ধ্যা ৬টায় প্রদর্শিত হবে।

ইতোমধ্যে ওয়ারনার ব্রাদার্স, এরস, এম কে-টুসহ বিশ্বের খ্যাতনামা ফিল্ম ডিসট্রিবিউটর কোম্পানিগুলো কান চলচ্চিত্র উৎসবে ছবিটি দেখার বিষয়ে আগ্রহ ব্যক্ত করেছেন বলে জানিয়েছে ইমপ্রেস টেলিফিল্ম।

উল্লেখ্য, কান চলচ্চিত্র উৎসবে সারাবিশ্ব থেকে আমন্ত্রিত প্রযোজক, পরিচালক, অভিনয় শিল্পী এবং সাংবাদিকরাই এই প্রিমিয়ার শোটি দেখার সুযোগ পান।

আর/১৭:৩৪/২৫ এপ্রিল

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে