Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 1.0/5 (1 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৪-২৫-২০১৬

তনু হত্যা: বিচার না হলে ৬০ ঘণ্টা হরতাল

তনু হত্যা: বিচার না হলে ৬০ ঘণ্টা হরতাল

ঢাকা, ২৫ এপ্রিল- কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থী সোহাগী জাহান তনু হত্যার বিচার না হলে সারাদেশে ৬০ ঘণ্টার হরতাল দেয়ার হুমকি দিয়েছেন ছাত্র ফ্রন্টের সভাপতি ইমরান হাবিব রুমন।

সোমবার সকাল সাড়ে ১১টায় রাজধানীর শাহবাগে তনু হত্যার বিচার দাবিতে ৬ ঘণ্টার হরতাল কর্মসুচি চলাকালীন এক সমাবেশে তিনি এ ঘোষণা দেন। এর আগে সকাল ৬টা থেকে হরতাল পালনে শাহবাগে অবস্থান নেয় প্রগতিশীল ছাত্র জোট এবং সাম্রাজ্যবাদ বিরোধী ছাত্র ঐক্যের নেতারা।

ইমরান হাবিব রুমন বলেন, তনু হত্যার বিচার দাবিতে আমাদের হরতালে জনগন সমর্থন দিয়েছে। এ হত্যার বিচার না হলে প্রয়োজনে আমরা ৬০ ঘণ্টার হরতাল দিব, হত্যাকারীদের মুখ উন্মোচন করবো।

সমাবেশে প্রগতিশীল ছাত্র জোটের সমন্বয়ক আশরাফুল আলম সোহেল বলেন, আজকের হরতালে আমাদের সাথে দেশের সকল মানুষ রাস্তায় নেমেছে তনু হত্যার বিচার দাবিতে, মানুষের জীবনের নিরপত্তা দেয়ার দাবিতে।

তিনি বলেন, তনু হত্যার পর সারাদেশের মানুষ বিক্ষোভে ফেটে পড়লেও সরকার হত্যাকারীদের এখনও ধরতে পারেনি। এ ঘটনার বিচার না হলে পুরো বাংলাদেশ অচল করে দিব।

এরপর তিনি তনু হত্যার বিচার দাবিতে আগামীকাল সারাদেশে বিক্ষোভ কর্মসুচির ঘোষণা দেন। তিনি বলেন, তনু হত্যার বিচার দাবিতে আমরা আগামীকাল মঙ্গলবার সারাদেশে বিক্ষোভ কর্মসুচি পালন করবো। কেন্দ্রীয়ভাবে বিক্ষোভ কর্মসুচি আগামীকাল দুপুর ১২টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে শুরু হবে।

তনুর হত্যাকারীদের বিরুদ্ধে অবস্থান নেয়ার আহ্বান জানিয়ে ছাত্র ইউনিয়নের সভাপতি লাকি আক্তার বলেন, আমরা যদি হত্যাকারীদের বিরুদ্ধে অবস্থান না নেই তাহলে এ ধরনের ঘটনা ঘটতেই থাকবে। দেশে বিচারহীনতার অপসংস্কৃতি চলছে মন্তব্য করে এর বিরুদ্ধে দাঁড়ানোর জন্য সকলকে আহ্বান জানান ছাত্র ইউনিয়নের সভাপতি লাকি আক্তার।

এফ/১৬:৫৫/২৫এপ্রিল

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে