Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-২৫-২০১৬

মাসের বিশেষ সময়েও যেভাবে ফ্যাশনেবল থাকা যায়

মাহমুদ উল্লাহ


মাসের বিশেষ সময়েও যেভাবে ফ্যাশনেবল থাকা যায়

মাসের সেইসব দিনগুলি প্রত্যেকটি মেয়ের কাছেই অস্বস্তিকর। কোনও কিছুই ভালো লাগে না। আর সেই সময় যদি কোথাও যাওয়ারও থাকে, তবে তো হয়েই গেল। কোন পোশাক পরব, কোনটা না, এই নিয়ে চলে বিস্তর গবেষণা। আবার জামাকাপড়ে দাগ না লেগে যায়, সেই ভয় তাড়া করে সবসময়। ফ্যাশনট্যাশন সব মাথায় ওঠে। কিন্তু সেইসব দিনে যদি কোনও বিশেষ অনুষ্ঠান থাকে? কিংবা থাকে বয়ফ্রেন্ডের সঙ্গে ডে আউট, তবে তো ফ্যাশনেবল থাকতেই হবে। কিন্তু কীভাবে?

১. জিন্স মেয়েদের ফ্যাশনে সবসময় সুপারহিট। সেইসব দিনেও পরতে পারেন জিন্স। তাতে ফ্যাশনেবলও থাকতে পারবেন, আবার টাইট জিন্স পরে জামাকাপড় এদিক-ওদিকও হয়ে যাবে না। টেনশন ফ্রি থাকতে পারবেন।

২. প্যান্ট Vs স্কার্ট। সেইসব দিনগুলিতে পোশাক বেছে নিন নিজের সুবিধে মতো। যা কি না আরামদায়ক ও ফ্যাশনেবল। খুব বেশি টাইট প্যান্ট না পরাই ভালো। গাঢ় রঙের প্যান্ট ও স্কার্ট পরতে পারেন। স্কার্ট পরলেও যদি আপনার দাগ লেগে যাওয়ার ভয় থাকে, তবে শর্টস পরতে পারেন।

৩. পরতে পারেন লং স্কার্ট বা টিউনিক। তাতে বেশ কমফর্টেবল বোধ করবেন। ফ্যাশনেবলও দেখাবে।

৪. বেশি টাইট জামাকাপড় যদি পরতে ভালো না লাগে, তবে পরতে পারেন ঢিলেঢালা কিছু। যেমন ধরুন জাম্পসুট। অনুষ্ঠান হোক বা ঘুরতে যাওয়া, এই ড্রেস আরামদায়ক।

৫. ফ্যাশনে থাকতে হবে ঠিকই, কিন্তু আরামের কথা ভুললে চলবে না। সেইমতো বেছে নিন সুতির কুর্তি ও লেগিন্স। তবে হালকা রঙের বদলে গাঢ় রঙের জামাকাপড় বেছে নিন।

৬. জিন্সের সঙ্গে কুর্তি বা টি-শার্ট পরতে পারেন। প্রয়োজনে বেছে নিন লম্বা লেন্থের টি-শার্ট বা কুর্তি।

৭. জামাকাপড় যত ভালোই পরুন না কেন, জামাকাপড়ের রং খুব গুরুত্বপূর্ণ বিষয়। এই সময় সাদা রঙের জামাকাপড় এড়িয়ে চলাই ভালো। তার বদলে বেছে নিন গাঢ় রঙের জামাকাপড়। লাল, মেরুন, বাদামি- সবচেয়ে ভালো কালো রং।

৮. সুন্দর পোশাক পরলেই হবে না। যত্নশীল হতে হবে অন্তর্বাস বেছে নেওয়ার ক্ষেত্রে। রং তো দেখে নিতেই হবে, সেইসঙ্গে তার পরিষ্কার পরিছন্নতার কথাও মাথায় রাখতে হবে।

আর/১২:৩৪/২৫ এপ্রিল

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে