Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 2.0/5 (1 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৪-২৫-২০১৬

পদ্মাসেতু নিয়ে কম কথা বলার নির্দেশ আছে

পদ্মাসেতু নিয়ে কম কথা বলার নির্দেশ আছে

ঢাকা, ২৫ এপ্রিল- প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মাসেতু নিয়ে কম কথা বলার নির্দেশ দিয়েছেন। মন্ত্রী শুধু দুই মাস পরপর হালনাগাদ তথ্য পরিবেশন করবেন। এমন নির্দেশনাই আছে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

রোববার তিনি সংসদকে জানিয়েছেন, এশিয়ার দীর্ঘতম সেতু পদ্মাসেতুর ৩৩ শতাংশ কাজ হয়েছে। আর ৯টি পাইলিংয়ের কাজ শেষ হয়েছে।

এদিন সন্ধ্যায় দশম জাতীয় সংসদের দশম অধিবেশনে এক সম্পূরক প্রশ্নের জবাবে একথা বলেন সেতু মন্ত্রী। এসময় সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত ছিলেন।

সেতু মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী আমাদেরকে পদ্মাসেতু নিয়ে কম কথা বলার কথা স্মরণ করে দিয়েছেন। আমাদেরকে শুধু দুই মাস পরপর একটা আপডেট দিতে বলেছেন। কাজেই এই বিষয়টা নিয়ে আমরা কম কথা বলতে চাই। সরকারের অঙ্গীকার বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কম কথা বলে বেশি বেশি কাজ করার নির্দেশ দিয়েছেন।  সুতরাং আমরা শুধু বেশি বেশি করে কাজ করতে চাই।

ওবায়দুল কাদের বলেন, আমরা ২০১৮ সালের মধ্যে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি অনুযায়ী পদ্মাসেতুর নির্মাণ কাজ শেষ করবো। আমরা সেই এজেন্ডা থেকে একদিনও পিছিয়ে নেই।

সংসদীয় আসনে একটি রাস্তার কাজ নিয়ে নবী নেওয়াজ(ঝিনাইদহ-৩)অপর এক সম্পূরক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, ‘তুচ্ছ-তাচ্ছিল্যভাবে কোন কাজ আমরা করি না। যা করি আন্তরিকভাবে করি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কমিটমেন্ট আমাদের কমিটমেন্ট। আমরা কমিটমেন্ট থেকে কাজ করি, সদিচ্ছা থেকে কাজ করি।’

আর/১২:৩৪/২৫ এপ্রিল

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে