Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English
» নাসিরপুরের আস্তানায় ৭-৮ জঙ্গির ছিন্নভিন্ন মরদেহ **** ইমার্জিং কাপে গ্রুপ চ্যাম্পিয়ন বাংলাদেশ       

গড় রেটিং: 1.3/5 (4 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-২৪-২০১৬

উপস্থাপক থেকে এখন পুরোদস্তুর চলচ্চিত্র নায়িকা

জাহিদ আনোয়ার


উপস্থাপক থেকে এখন পুরোদস্তুর চলচ্চিত্র নায়িকা

ঢাকা, ২৯ এপ্রিল- ক্যারিয়ার শুরু করেছেন উপস্থাপনা ও মডেলিং দিয়ে। তবে সব ছাপিয়ে এখন তিনি চলচ্চিত্র অঙ্গনের উজ্জ্বল নক্ষত্র। দেশি দর্শকদের মন জয় করার পর ওপার বাংলাতেও সমান দ্যুতি ছড়াচ্ছেন। বলছি, হালের আলোচিত নায়িকা নুসরাত ফারিয়ার কথা।

একসময়ের উপস্থাপক ফারিয়া এখন পুরোদস্তুর চলচ্চিত্র নায়িকা বনে গেছেন। প্রথম ছবি ‘আশিকী’ দিয়ে এরইমধ্যে দর্শক আগ্রহের কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছেন এই নায়িকা। নায়িকা নুসরাত ফারিয়ার বয়স খুব বেশি না। এরইমধ্যে মুক্তি পেয়েছে ‘আশিকী’ ও হিরো ‘৪২০’। দুটি ছবিই যৌথ প্রযোজনার। এখন কাজ করছেন ‘বাদশা’ নামের নতুন একটি ছবির।  

জানা গেছে, চলচ্চিত্রে ফারিয়ার শুটিং করা প্রথম একটি গান এরইমধ্যে ৪৩ লাখের মাইলফলক পার করেছে। ‘মেয়েদের মন বোঝা...’ গানটি মাত্র আট মাসের মধ্যে ইউটিউবে দেখা হয়ে গেছে ৪৩ লাখবারেরও বেশি। বিষয়টি জানতে পেরেই দারুণ খুশি ফারিয়া।

ফারিয়া বললেন, ‘গানটি নিয়ে আমার অসংখ্য স্মৃতি রয়েছে। প্রথমত এটি চলচ্চিত্রে শুটিং করা আমার প্রথম গান। তাই এটি আমার কাছে অনেক বেশি স্পেশাল। সেই গানটি দিনে দিনে মানুষের এত ভালো লাগার হয়ে উঠছে, সবাই এত পছন্দ করছে—বিষয়টি জেনে আনন্দিত না হয়ে কোনো উপায় আছে কি? আমি অনেক খুশি।’

ফারিয়া এখন কাজ করছেন ‘বাদশা’ ছবিতে। এই ছবিতে তিনি অভিনয় করছেন ফেরদৌস আর কলকাতার জিতের সঙ্গে। সামনে শুরু করবেন ‘প্রেমী ও প্রেমী’ ছবির শুটিং। এই ছবিতে ফারিয়া অভিনয় করবেন আরিফিন শুভর বিপরীতে। শোনা যাচ্ছে ইমরান হাশমির বিপরীতে বলিউডে অভিনয় করতে যাচ্ছেন হালের আলোচিত এই চিত্রনায়িকা।

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার মো. আব্দুল আজিজ বলেন,নায়িকা নুসরাত ফারিয়া এককথায় অসাধারণ একজন অভিনেত্রী। মেধাবী এবং পরিশ্রমী। চলচ্চিত্রে তার ভবিষ্যৎ অনেক ভালো। আমাদের চলচ্চিত্র জগতে তিনি শক্ত জায়গা করে নেবেন এতে কোন সন্দেহ নেই। আর তিনি যথেষ্ট যোগ্য বলেই কিন্তু বলিউডে অভিনয়ের সুযোগ পেয়েছেন।

এফ/০৮:২৯/২৪ এপ্রিল

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে