Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-২৩-২০১৬

গরমেও হয়ে উঠুন রঙিন

মাহমুদ উল্লাহ


গরমেও হয়ে উঠুন রঙিন

গরমে পোশাক আশাকের রং কী হবে এই নিয়ে অনেকের মনে প্রশ্ন থাকে। সাদামাটা পোশাকের রং গরমকালের জন্য সেরা। বেশি জমকালো রং চোখে লাগে বটে, তা বলে তো জীবনটা বেরঙিন হতে পারে না। পোশাক নাইবা পরলেন রংচঙে, কিন্তু মানানসই রঙিন অ্যাক্সেসারিজ পরতেই পারেন। তাতে এই হট সিজনেও আপনি পাবেন কুল লুকস্। গরমকাল বলে রং নিয়ে আর পরোয়া নয়, আপনার সাজগোজে থাকুক রঙিন টিপস্।

কালো : গরমকাল বলে যে সবকিছু সাদামাটা হবে, এমনটা কিন্তু একেবারেই নয়। তাই আপনার ফ্যাশনে কালো রং থাকতেই পারে। প্রচণ্ড গরমেও আপনি থাকতে পারেন কুল। তাই স্টাইলও হতে হবে তেমনই। ব্যবহার করতে পারেন কালো রঙের ব্যাগ, ক্লাচ বা হাতঘড়ি।

নীল : নীল রং সাহসী। আপনি যদি স্পর্ধা দেখাতে চান, বেছে নিতে পারেন নীল রংকে। যে কোনও পোশাকের সঙ্গে বেছে নিতে পারেন নীল রঙের হ্যান্ডহাত ব্যাগ বা পরতে পারেন নীল রঙের ঘড়ি। নীল পাথরের ব্রেসলেটও মন্দ লাগবে না।

কোরাল : গরমকাল হলেও এই মরশুমে রং নিয়ে এক্সপেরিমেন্ট করতে পারেন। ফ্যাশনে থাকতে বেছে নিতে পারেন কোরাল রঙের হাইহিল ও ঘড়ি। কোরাল কালারের লিপস্টিক ও নেলপলিশও সুন্দর দেখাবে।

সিলভার বা রুপোলি : মেটালিক অ্যাক্সেসারিজ বেশ ফ্যাশনেবল। এই মরশুমে মানায় ভালো। হাতঘড়ি থেকে সিলভার চেন আপনাকে ফ্যাশনেবল লুকস্ এনে দেবে। চাইলে এই রঙের বেল্টও পরতে পারেন। তাতে আপনার সাজগোজ আরও বেশি আকর্ষণীয় হয়ে উঠবে।

পিঙ্ক বা গোলাপী : সিজনটা যাই হোক না কেন, ফ্যাশনে কোনও খামতি থাকলে চলবে না। তাই এই গরমে বেছে নিন পিঙ্ক কালারের জুতো বা হাতঘড়ি। তাতে আপনি পাবেন কুল ও বোল্ড লুকস্। সকলের নজর আপনার উপরই থাকবে।

সাদা : যারা সাদা রং পছন্দ করেন, তাঁদের সাদা পোশাক পরতে বিশেষ দিনক্ষণ বা মরশুম লাগে না। তবে গরমকালে সাদা পোশাক পরাটাই বেশি আরামদায়ক। এই সাদা পোশাকের সঙ্গে ম্যাচিং সাদা অ্যাক্সেসরিজ পরতে পারেন। ভালো মানাবে।

আর/১৭:০৪/২৩ এপ্রিল

ফ্যাশন

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে