Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৪-২৩-২০১৬

আ’লীগ ও তার অঙ্গ-সংগঠনের ৯০ নেতাকর্মীকে বহিষ্কার

কামরুজ্জামান সেলিম


আ’লীগ ও তার অঙ্গ-সংগঠনের ৯০ নেতাকর্মীকে বহিষ্কার

চুয়াডাঙ্গা, ২৩ এপ্রিল- চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় নৌকা প্রতীকের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতাকারী বিদ্রোহী প্রার্থী ও তাদের সহযোগিতা করার অভিযোগে আলমডাঙ্গা উপজেলার ৯০ জন আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীকে বহিষ্কার করা হয়েছে। শুক্রবার রাতে উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। আলমডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাসান কাদির গনু ও সাধারণ সম্পাদক ইয়াকুব আলি স্বাক্ষরিত এ সংক্রান্ত এক প্রেস রিলিজে বাংলাদেশ আওয়ামী লীগের গঠণতন্ত্রের ৪৬ (ঠ) ধারা মোতাবেক তাদেরকে বহিষ্কাকরা হয়েছে বলে উল্লেখ করা হয়েছে। নিম্নে বহিষ্কৃত বিদ্রোহীপ্রার্থী এবং তাদের সহযোগীদের নাম উল্লেখ করা হলো-

ভাংবাড়িয়া ইউনিয়নে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন যুবলীগ সহসভাপতি আশরাফুজ্জামান নান্নু, তার সহযোগী ইউনিয়ন যুবলীগ সভাপতি আজাদ আলী (তেলা), ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক সুজন আলী, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ইকরামুল হক (বুড়ো), ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ইসরাফ আলী।
কুমারী ইউনিয়নে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আলমডাঙ্গা ডিগ্রি কলেজ ছাত্রলীগ সাধারণ সম্পাদক সেলিম রেজা তপন, ছাত্রলীগ নেতা ও বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী গোলাম মহিউদ্দিন সাইকা, তাদের সহযোগী ইউনিয়ন আওয়ামী লীগ সহসভাপতি মজিবর রহমান মহুরি।

বাড়াদী ইউনিয়নে বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম (লাল্টু), তার সহযোগী ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আলতাব হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক ইউনুছ আলী, ইউনিয়ন আওয়ামী লীগ সহসভাপতি রেজাউল করিমসহ ৭ জন।

গাংনী ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আবু তাহের আবু, তার সহযোগী ইউনিয়ন যুবলীগের সধারণ সম্পাদক আখতার হোসেন, সহসধারণ সম্পাদক আরিফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন হৃদয়সহ ৫ জন।

খাদিমপুর ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী তৌহিদুর রহমান চন্দন, তার সহযোগী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলুসহ ৪ জন।

চিৎলা ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী সাবেক জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জিল্লুর রহমান, তার সহযোগী সাবেক জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান কবীর, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি লেহাজ উদ্দিন, সাধারণ সম্পাদক এমদাদুল হক টুকু, ইউনিয়ন যুবলীগ সভাপতি শফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মেহেদী হাসান লালসহ ৮ জন।

জেহালা ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল হান্নান মাস্টার ও রহিদুল বিশ্বাস, তাদের সহযোগী ইউনিয়ন আহ্বায়ক কমিটির সদস্য বদরুদদ্দোজা (বুদো মিয়া), ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আফতার হোসেন।

বেলগাছি ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক গোলাম সরোয়ার শামিম, তার সহযোগী ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সুজাউল হক (মনা), ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রিকাত আলী, বেলগাছি ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেনসহ (আনু) ৬ জন।

খাসকররা ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আলমডাঙ্গা উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি তাফসির আহমেদ মল্লিক (লাল), ইউনিয়ন আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক, মোয়াজ্জেম হোসেন ও কুতুবুল আলম, তাদের সহযোগী ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি ফারুক বিশ্বাস, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন ওল্টু, ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ডা. আনোয়ার হোসেন, ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুল কাদের লাটিম মাস্টারসহ ৯ জন।

জামজামি ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী জয়নাল আবেদীন চৌধুরী (বাবলু), তার সহযোগী, ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি ইউনুছ আলী, নির্বাহী, সদস্য শাহারুজ্জামান (শাহানুর), ইউনিয়ন আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ (কালু), সহসাধারণ সম্পাদক নুরুল আলীম (বকুল), ইউনিয়ন যুবলীগ সভাপতি আসাদুজ্জামান (ডেভিট) সাধারণ সম্পাদক রতন শাহসহ ২১ জন।

ডাউকি ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী যুবলীগ নেতা আব্দুল কাদের রানা, তার সহযোগী ইউনিয়ন যুবলীগ সাংগঠনিক সম্পাদক টুটুল হোসেনসহ ৭ জন।
কালিদাসপুর ইউনিয়নের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আলমডাঙ্গা উপজেলা যুবলীগ আহ্বায়ক আহসান উল্লাহ ও ইউনিয়ন আওয়ামী লীগ যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান শামীম, এবং তাদের সহযোগী সাবেক জেলা বন ও পরিবেশ সম্পাদক মঈন উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগ সাবেক সভাপতি আবু তালেব হাসান (মহুরি), সহসভাপতি নাজিম উদ্দিন, ইউনিয়ন যুবলীগ সভাপতি রাজু আহমেদসহ ১১ জন।

এফ/২৩:২৩/২৩ এপ্রিল

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে