Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-২২-২০১৬

‘সাগরযোদ্ধা’দের টুর্নামেন্ট উদ্বোধন

সাবিত খান


‘সাগরযোদ্ধা’দের টুর্নামেন্ট উদ্বোধন

কক্সবাজার, ২২ এপ্রিল- সার্ফারদের ‌‌‌'জীবন রক্ষাকারী সাগর যোদ্ধা' উল্লেখ করে বৃহস্পতিবার 'ব্র্যাক চিকেন দ্বিতীয় সার্ফিং টুর্নামেন্ট' উদ্বোধন করেছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। কক্সবাজার সমুদ্র সৈকতে তিন দিনের টুর্নামেন্ট উদ্বোধন করে তিনি বলেন, 'পরিবেশ বান্ধব' ক্রীড়াটির মাধ্যমে বিশ্বের দরবারে দেশের সম্মান আরও বাড়বে।

দেশি বিদেশী প্রতিযোগীদের অংশগ্রহণে এবারের আয়োজনটি গতবারের চেয়ে আরও বৃহৎ পরিসরে হচ্ছে বলে জানিয়েছে বাংলাদেশ সার্ফিং এসোসিয়েশনের (বিএসএ)।  

কক্সবাজারকে সার্ফিং শেখার জন্য সেরা ডেস্টিনেশন হিসেবে গড়ে তোলার মাধ্যমে পর্যটন খাতকে আরও আকর্ষণীয় ও সমৃদ্ধ করার লক্ষ্যের কথা জানান বিএসএ'এর সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন চৌধুরী।

বিএসএ'র উদ্যোগে টুর্নামেন্টটিতে প্রতিযোগীর সংখ্যা গতবারের তুলনায় অনেক বেড়েছে বলে চ্যানেল আই অনলাইনকে জানান সংস্থাটির সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লিটন।  

প্রথমদিন বাছাইপর্ব, দ্বিতীয় দিন ২য় রাউন্ড এবং শেষ দিন (শনিবার) ফাইনালের মাধ্যমে শেষ হবে সার্ফারদের ঢেউয়ের সঙ্গে রোমাঞ্চকর ও দৃষ্টিনন্দন শৈলীর এ প্রতিযোগিতা।

আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়া, সুইজারল্যান্ড, সাউথ আফ্রিকার সার্ফারসহ দেশী বিদেশী মোট ১৫০ জন প্রতিযোগী বাছাইপর্বে অংশ নিচ্ছেন বলে জানান আমিনুল ইসলাম। সিনিয়র, জুনিয়র ও মহিলা এই তিনটি গ্রুপে টুর্নামেন্টটি হচ্ছে। তিন গ্রুপের সেরা সার্ফারই বিজয় মুকুট পড়বে শেষ দিন।

তথ্যমন্ত্রী ও তার সহধর্মীণী, অনুষ্ঠানের সভাপতি সংসদ সদস্য কাজী ফিরোজ রশিদসহ বিশিষ্টজনদের উপস্থিতিতে টুর্নামেন্ট শুরু দুপুর ১২ টার দিকে।

অন্যান্য

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে