Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৪-২১-২০১৬

‘কথা বলবেন তো রাতে গুম হবেন’

‘কথা বলবেন তো রাতে গুম হবেন’

ঢাকা, ২১ এপ্রিল- জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, কোনো কথা বলা যাবে না, বললেই রাতের বেলা গুম হয়ে যাবেন। কোনো কিছু লেখা যাবে না। তাহলে আমরা কোন দেশে বাস করছি। বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটায় বরগুনা শহরের কেন্দ্রীয় শহীদ মিনার মাঠে জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এরশাদ একথা বলেন।

তিনি বলেন, ‘বলা হচ্ছে ব্যাংকের টাকা চুরির ঘটনায় বিদেশিদের শনাক্ত করা হয়। কিন্তু এর সঙ্গে দেশের জড়িত ব্যক্তিদের নাম প্রকাশ করা হয় না।’ এরশাদ বলেন, বিএনপি ও আওয়ামী লীগ দুটি দলকেই কেউ চায় না। দেশের মানুষ এখন জাতীয় পার্টিকে চায়। মানুষ পুড়িয়ে মারা, হরতাল দেওয়া—জাতীয় পার্টি এসব ধ্বংসাত্মক রাজনীতিকে বিশ্বাস করে না।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, ‘একটিবার দেশ ও ইসলামকে খেদমত করার সুযোগ দিন। দেশের সব ইসলামি দল একত্র হলে জাতীয় পার্টি ক্ষমতায় আসবে।’ সম্মেলন শেষে সাবেক সাংসদ জাফরুল হাসান ফরহাদকে সভাপতি ও আবদুল লতিফ সিকদারকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা দেন এরশাদ।

সম্মেলনে সভাপতিত্ব করেন- জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুত পরিষদের আহ্বায়ক সাবেক সংসদ সদস্য জাফরুল হাসান ফরহাদ। বক্তব্য দেন দলের মহাসচিব এ বি এম রুহুল আমীন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, কেন্দ্রীয় নেতা শাহজাহান মনসুর প্রমুখ।

এফ/২২:৪২/২১ এপ্রিল

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে