Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print

আপডেট : ০৪-২১-২০১৬

আইএসের অস্তিত্ব নেই, দেশীয় জঙ্গি আছে

আইএসের অস্তিত্ব নেই, দেশীয় জঙ্গি আছে

টাঙ্গাইল, ২১ এপ্রিল- স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘দেশে আইএস জঙ্গিদের কোনো অস্তিত্ব নেই। তবে আমাদের দেশীয় জঙ্গি রয়েছে। অনেকদিন ধরেই দেশীয় জঙ্গিরা সক্রিয় ছিল। আমাদের নিরাপত্তা বাহিনী ও গোয়েন্দাদের তৎপরতায় তারা নিয়ন্ত্রিত রয়েছে। কোথাও তাদের মাথাচারা দিয়ে উঠতে দেইনি। কত হাজার জঙ্গি সক্রিয় আছে আমাদের কাছে তার সঠিক তথ্য নেই। তবে যারা এই জঙ্গি তৎপরতার সঙ্গে জড়িত তারা সবাই আমাদের নিয়ন্ত্রণে রয়েছে। 

বৃহস্পতিবার সকালে টাঙ্গাইলের নাগরপুরে ফায়ার সার্ভিস ও থানা ভবন উদ্বোধনী সমাবেশ পূর্বে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, ‘সাইবার ক্রাইম যাতে না হয় সেজন্য আমরা একটি ইউনিট করেছি। সেই ইউনিটে প্রশিক্ষিত অফিসার নিয়োগ দেয়া হচ্ছে যাতে অপরাধ দমনে ইউনিটি শক্তিশালী ভুমিকা রাখতে পারে।’ তনু হত্যার বিষয়ে তিনি বলেন, ‘মামলাটি সিআইডি তদন্ত করছে। অতি শিগগিরই হত্যার রহস্য উন্মোচিত হবে।’

স্বরাষ্ট্রমন্ত্রী প্রথমে নাগরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন নতুন ভবনের উদ্বোধন করেন। পরে তিনি নবনির্মিত নাগরপুর থানা ভবনের উদ্বোধন করেন। পরে উপজেলা মাঠে এক সুধি সমাবেশে বক্তব্য দেন। এ সময় আরো বক্তব্য দেন, ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম, স্থানীয় সংসদ সদস্য খন্দকার আব্দুল বাতেন, মনোয়ারা বেগম এমপি, টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন, পুলিশ সুপার সালেহ মোহাম্মদ তানভীর, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন প্রমুখ।

এফ/১৫:৪৮/২১ এপ্রিল

জাতীয়

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে