Deshe Bideshe

DESHEBIDESHE

Login
ইউনিজয়
ফনেটিক
English

গড় রেটিং: 0/5 (0 টি ভোট গৃহিত হয়েছে)

print
আপডেট : ০৪-১৯-২০১৬

‘অনুরাগকে আমি ভালোবাসি, কিন্তু সে আমাকে ঘৃণা করে’

‘অনুরাগকে আমি ভালোবাসি, কিন্তু সে আমাকে ঘৃণা করে’

নয়াদিল্লি, ১৯ এপ্রিল- এই সময়ে ভারতের প্রভাবশালী নির্মাতাদের একজন ‘গ্যাংস অব ওয়াসিপুর’ খ্যাত নির্মাতা অনুরাগ কাশ্যপ। বলিউডে শুরুর সময়টায় তিনি কাজ করেছেন আরেক প্রখ্যাত নির্মাতা রাম গোপাল ভার্মার সঙ্গে। সময়ের বিবর্তনে এই দুই গুরু শিষ্যের মধ্যে সম্পর্কটা আর নেই আগের মত। কিন্তু তারপরেও শিষ্য অনুরাগ তাকে ঘৃণা করলেও তিনি নাকি সেই শিষ্যকে আজও সমান ভালোবাসেন! 

বলিউডে অনুরাগ যখন তার যাত্রাটা শুরু করেছিলেন, তখন কাজ করেছেন নব্বই দশকে একের পর এক জমজমাট আর অসাধারণ সিনেমা নির্মাণ করে যাওয়া রাম গোপাল ভার্মার সঙ্গে একসঙ্গে কাজ করেছেন অনুরাগ কাশ্যপ। নির্মাতা হিসেবে নিজে কোনো সিনেমায় কাজ করার আগে রাম গোপালের সঙ্গে কাজ করে হাত পাকা করেছেন তিনি। রাম গোপালের নির্মাণে বলিউডের বিখ্যাত সিনেমা ‘সত্য’ নির্মাণের সময়ও একসঙ্গে কাজ করেছেন অনুরাগ। কিন্তু এরপরে দুজনের সম্পর্কটা আর টিকেনি। রাম গোপালের সঙ্গ ছেড়ে নিজেই সিনেমা বানাতে শুরু করেন অনুরাগ। এরমধ্যে দু’জনের মধ্যে হয়ে গেছে স্নায়ুযুদ্ধও, টুইটার পর্যন্ত ছড়িয়েছে সে যুদ্ধের উত্তাপ! অথচ এসব যুদ্ধে নাকি বিশ্বাস নেই রাম গোপালের! বরং এখনও অনুরাগ তাকে ঘৃণা করলেও তিনি নাকি তাকে ভালোবাসেন!

দীর্ঘদিন রাম গোপাল আর অনুরাগের মধ্যে স্নায়ুযুদ্ধ বহাল থাকলেও এবার সরাসরি যুদ্ধে অবতীর্ণ গুরু-শিষ্য। আসছে ২৭ মে আনুষ্ঠানিকভাবে মুখোমুখি হচ্ছেন রাম গোপাল ও অনুরাগ! ‘রামন রাঘব’ নামের একটি নতুন ক্রাইম থ্রিলার নিয়ে আসছেন অনুরাগ কাশ্যপ, আর অন্যদিকে রামগোপাল একইদিনে নিয়ে আসছেন তার নতুন ছবি ‘ভীরাপান’!

রাম গোপাল আর অনুরাগের স্নায়ুযুদ্ধটা যখন এবার মল্লযুদ্ধে পরিনত হতে যাচ্ছে ঠিক তখনি এই বিষয়ে গণমাধ্যমের মুখোমুখি রামগোপাল। অনুরাগের ‘রামন রাঘব’-এর সঙ্গে ‘ভীরাপান’ নিয়ে মুখোমুখির বিষয়টি জানতে চাইলেই রাম গোপাল মজা করে বললেন, আমি কখনোই ঠান্ডা যুদ্ধ নয়, বরং গরম যুদ্ধে বিশ্বাসি। একসময় আমরা একসঙ্গে কাজ করেছি। আমি অনুরাগকে ভালোবাসি, কিন্তু সে আমাকে ঘৃণা করে।’ এছাড়াও অনুরাগের অনেক নির্মাণ তিনি ভালোবাসেন বলেও জানান রামগোপাল। এরমধ্যে ‘গ্যাংস অব ওয়াসিপুর’-এর ব্যাপক প্রশংসাও করেন রাম গোপাল। 

এফ/১৬:১৯/১৯ এপ্রিল

বলিউড

আরও সংবাদ

Bangla Newspaper, Bengali News Paper, Bangla News, Bangladesh News, Latest News of Bangladesh, All Bangla News, Bangladesh News 24, Bangladesh Online Newspaper
উপরে